Corona Virusআন্তর্জাতিক

করোনা হলে প্রথমেই মমতাকে জড়িয়ে ধরতে চেয়ে বেফাঁস মন্তব্য অনুপম হাজরার

GNE NEWS DESK: করোনা পরিস্থিতিতে সারা বিশ্বের জনতা ভয়ে কাঁপছে, বিশ্বের প্রত্যেকটি দেশ তৎপর হয়ে উঠেছে ভ্যাকসিন আবিষ্কারে এইরূপ পরিস্থিতিতে চিন্তা অনেকদূর বরণ করোনাকে অনেক হালকা ভাবে নিচ্ছেন অনুপম হাজরা এমনটাই দেখা যাচ্ছে। রবিবার বারুইপুরে দলীয় কর্মসূচিতে তাকে মাস্ক বিহীন অবস্থায় দেখা গেল এবং তার সাথে বহু মানুষের মুখে মাস্ক দেখতে পাওয়া গেল না।

এই নিয়ে অনুপম হাজরা (Anupam hazra) কি প্রশ্ন করা হলে উত্তরে তিনি বলেন,”করোনা হলে আমি কি করবো আমি ঠিক করে নিয়েছি, সবার প্রথমে যেটা করব সেটা হল সোজা গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরব”।

আর তারই মন্তব্যকে ঘিরেই সৃষ্টি হয়েছে প্রবল কোলাহল। শুধু তাই নয় দলীয় কর্মীদের মাস্ক না পড়ার বিষয়েও মন্তব্য করতে দেখা গেল তাকে তিনি বলেন,”আমরা যখন তৃণমূলের বিরুদ্ধে লড়াই করতে পারছি তখন কোন কিছুই আমাদের ক্ষতি করতে পারবেনা”।

এছাড়াও মৃতদেহের বিষয় নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্যঙ্গ করতে দেখা গেল তাকে। তিনি বলেন,”করোনায় আক্রান্ত মৃতদেহ গুলিকে যেভাবে পোড়ানো হচ্ছে কোন ,ইঁদুর বিড়ালেকেও সেভাবে পড়ানো হয় না।না, মনের মমতা হলেও কোন দিক দিয়েই তিনি মমতাময়ী নন”।

এইদিকে ঐদিন বৈঠককে ঘিরে শুরু হয় প্রবল গন্ডগোল। বিজেপির দাবি স্বরূপ দত্ত (swarup Dutta) তৃণমূলের দুষ্কৃতীদের নিয়ে বিজেপির বৈঠকে হামলা চালায়।দ্বীনি সভা শুরুর আগে অনুপম হাজরার গাড়িকে ঘেরাও করা হয়েছিল বলে অভিযোগ তাদের।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel