Corona Virusআন্তর্জাতিক

এবার করোনায় আক্রান্ত হলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প

This time US President Donald Trump and First Lady Melania Trump were attacked by Corona.

GNE NEWS DESK:মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন।

এক টুইট বার্তায় ট্রাম্প জানিয়েছেন, আজ রাতে মার্কিন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প এবং আমি করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছি। আমরা কোয়ারেন্টিনে আছি এবং সুস্থ হওয়ার প্রক্রিয়া শিগগিরই শুরু করবো। একসঙ্গে আমরা এই লড়াই করবো!

জানা গেছে, ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী টিমের একজন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। ওই নারীর সঙ্গে বেশ ভালো সম্পর্ক রয়েছে ট্রাম্পের। সে কারণে হপ হাইকস করোনা আক্রান্ত হওয়ার পর ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়া কোয়ারেন্টিনে চলে যান।

ট্রাম্প এক টুইট বার্তায় গতকালই জানিয়েছেন, হপ হাইকস করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হওয়ার পর তিনি নিজে এবং ফার্স্ট লেডি মেলানিয়া করোনা পরীক্ষার ফল জানার অপেক্ষায় কোয়ারেন্টিনে আছেন।

৩১ বছর বয়সী এই মহিলা গত সপ্তাহে জো বাইডেনের সঙ্গে ট্রাম্পের বিতর্ক অনুষ্ঠানে যাওয়ার সময় ট্রাম্পের বিমানে ছিলেন।  মুখে মাস্ক না থাকা অবস্থায় ট্রাম্পের সঙ্গে গত সপ্তাহে ছবিও তুলেছেন তিনি।

গত বুধবার মিনেসোটায় এক অনুষ্ঠানে যাওয়ার সময়ও একই বিমানে খুব কাছাকাছি ছিলেন ট্রাম্প ও হপ হাইকস। ট্রাম্প গতকাল বৃহস্পতিবার এক টুইট বার্তায় লেখেন, হপ হাইকস, কোনো বিরতি ছাড়াই কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হলেন। অবিশ্বাস্য!

এরপর বৃহস্পতিবার রাতেই ট্রাম্প ও মেলানিয়া জানতে পারেন, তারাও করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel