Corona Virusজেলা

দিলীপ ঘোষের সুস্থতা কামনার পাশাপাশি তাকে খোঁচাও মারলেন সুজন চক্রবর্তী

GNE NEWS DESK : করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সল্টলেকের বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন দিলীপ ঘোষ। এই প্রসঙ্গে তার সুস্থতা কামনার পাশাপাশি তাকে খোঁচা মারলেন বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী। টুইট করে তিনি দিলীপ ঘোষের উদ্দেশ্যে বলেছেন, “দীলিপবাবু যে গোমূত্র ছেড়ে চিকিৎসা বিজ্ঞানের উপর ভরশা করেছেন এতে তাকে আমি মন থেকে স্বাগত জানাই। আমি চাই তিনি চিকিৎসা বিজ্ঞানের দ্বারা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন এবং তিনি যেন এবার থেকে কুসংস্কার অপবিজ্ঞান ত্যাগ করে একটু বিজ্ঞান চর্চায় ভালো করে মন দিক, এটুকুই চাই আমি”।

এর আগে করোনা পরিস্থিতি শুরুর দিকে অর্থাৎ মার্চ মাসের শেষের দিকে পূর্ব মেদিনীপুরের এক অনুষ্ঠানে দিলীপ ঘোষকে বলতে শোনা গিয়েছিল “মায়ের প্রসাদ খেলেই সবাই করোনা ভাইরাসের হাত থেকে মুক্তি পাবে”। শুধু তিনি নন এর আগে বিজেপির বহু নেতাকে অবৈজ্ঞানিক পথে করোনাভাইরাস এর মোকাবিলায় মানুষকে উৎসাহ দিতে দেখা গেছে। বহু নেতাকে এমনও বলতে শোনা যাচ্ছে যে গোমূত্র পান করলে করোনা ভাইরাস এর হাত থেকে মুক্তি পাওয়া যায় , শঙ্খধ্বনি বাজালে ভাইরাস চিরকালের মতো সরে যাবে।

এছাড়াও এক মন্ত্রী করোনা ভাইরাস মোকাবেলায় ভাবিজি পাঁপড়ের কথা বলেছিলেন। গত শুক্রবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সল্টলেকের বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন দিলীপ ঘোষ। তবে পূর্বের তুলনায় এখন তার অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে তার গলা তো আর কোন সমস্যা নেই এবং তার আর জ্বর নেই এ কারণে তাকে জেনারেল আইসোলেশনে দেওয়া হয়েছে এবং এই মুহূর্তে তাঁর রক্তে অক্সিজেনের মাত্রা একদমই স্বাভাবিক।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel