Corona Virusজেলা

জঙ্গলমহলের করোনা আপডেট ৩০/১০/২০২০

Corona update of Jangalmahal 30/10/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ৩০শে অক্টোবর ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই –
পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১১৯ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১০৬ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৪,১৩৯ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১২,০৫৭ জন। ১৮৭৬ জন চিকিৎসাধীন রয়েছেন। ২০৬ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৯শে অক্টোবর।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৪ জন, সুস্থ হয়ে উঠেছেন ৩২ জন। মোট আক্রান্তের সংখ্যা ১,৭৪২ জন। তার মধ্যে ১৩৯৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ১১ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৩৩৫ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২৯শে অক্টোবর।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৯০ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৮৫ জন। মোট আক্রান্তের সংখ্যা ৭,৭৯৬ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬,৯১৫ জন। মৃত্যু হয়েছে ৭৪ জনের। ৮০৭ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৯শে অক্টোবর।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৪৬ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৫৮ জন। মোট আক্রান্তের সংখ্যা ৫,১৪৭ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৪,৫৩৫ জন। ২৮ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৫৮৪ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৯শে অক্টোবর।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel