প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
Corona Virusজেলা
Trending

জঙ্গলমহলের করোনা আপডেট ১৬/৫/২০২১

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ১৬ই মে ২০২১ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই
পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ১৮৪ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২৪৪ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ১৭,১৯৫ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৫,৪৯০ জন। মোট ৮২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ১৬২৩ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১৫ই মে।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ১৫৭ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ১৪৫ জন। মোট আক্রান্তের সংখ্যা ৫,৭৮৭ জন। তার মধ্যে ৪,৭৫২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ২৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ১,০১২ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ১৫ই মে।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৯০৩ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৬৪২ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৩২,৮২১ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২৭,৭৬৬ জন।৪,৬৯০ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ৩৬৫ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ১৫ই মে ।

GNE

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৫৪৪ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৪১৫ জন, মৃত্যু হয়েছে ৪ জনের। মোট আক্রান্তের সংখ্যা ২১,৯৮২ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৮,৮৩৯ জন। মোট মৃত্যু হয়েছে ১৫৫ জনের। ২৯৮৮ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১৫ই মে।

Related Articles

x