প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
Corona Virusজেলা
Trending

জঙ্গলমহলের করোনা আপডেট ৮/৬/২০২১

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ৮ই জুন ২০২১ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই
পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৩১২ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৫৭৮ জন, মৃত্যু হয়েছে ১ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৪৫,০২৮ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৪৩,৬৩৪ জন। ৯৬৫ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ৪২৯ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ৭ই জুন।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১৮০ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৩৪৪ জন, মৃত্যু হয়েছে ১ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৩১,০৭৮ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩০,২৭০ জন। মোট মৃত্যু হয়েছে ২৩৭ জনের। ৫৭১ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৭ই জুন।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৯৫ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ১৫৭ জন। মোট আক্রান্তের সংখ্যা ৯,০০৪ জন। তার মধ্যে ৮,৭১০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ২৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ২৭১ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ৭ই জুন।

GNE

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ২৯ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৭১ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৮,৮০২ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৮,৫৮৩ জন। মোট ১১০ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ১০৯ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৭ই জুন।

Related Articles

x