প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
Corona Virusজেলা
Trending

জঙ্গলমহলের করোনা আপডেট ১১/৬/২০২১

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ১১ই জুন ২০২১ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই
ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৭৮ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৬৫ জন। মোট আক্রান্তের সংখ্যা ৯,২৩৭ জন। তার মধ্যে ৮,৯৬১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ২৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ২৫৩ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ১০ই জুন।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ১৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২৬ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৮,৮৬৭ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৮,৬৯১ জন। মোট ১১১ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৬৫ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১০ই জুন।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১৯১ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ২৪২ জন, মৃত্যু হয়েছে ১ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৪৫,৭০১ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৪৪,৫৯২ জন। ৬৭০ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ৪৩৯ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ১০ই জুন।

GNE

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১৭২ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৩৮ জন, মৃত্যু হয়েছে ৪ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৩১,৬২৩ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩০,৮০০ জন। মোট মৃত্যু হয়েছে ২৪৩ জনের। ৫৮০ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১০ই জুন।

Related Articles

x