More

    আজকের রাশিফল ১৪/১০/২০২১

    spot_img

    Must Read

    মেষ : আমোদপ্রমোদে এবং বিলাসিতায় বাজে খরচ করবেন না। যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান। আপনার বিবাহিত জীবন আজকের আগে এত রঙিন ছিল না। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। 

    বৃষ : প্রেমে মিথ্যা বলবেন না– এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। এটা কোন ব্যাপারই নয় যে আপনি কত কঠিনভাবে চেষ্টা করেছেন- আপনি সবার চাহিদা পূর্ণ করতে সক্ষম হবেন না। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না।

    মিথুন : স্বাস্থ্য সুন্দর থাকবে। যদিও আজ আপনার আর্থিক পরিস্থিতি শক্তিশালী থাকবে। অপ্রয়োজনীয় জিনিস যতটা সম্ভব না কেনার চেষ্টা করুন। ঘরে আনন্দের বাতাবরন, স্ত্রী এর থেকে বিশেষ কিছু পেতে পারেন। অপ্রয়োজনীয় সময় ব্যয় করবেন না।

    কর্কট : আপনার জীবনের দীর্ঘদিন এর উত্তেজনা বা চাপ থেকে আপনি নিস্তার পেতে পারেন। সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। ভ্রমণের পরিকল্পনা বাতিল হয়ে যাবে। দিনটি আপনার জন্য মিশ্র ফল দায়ক।

    সিংহ : জমি সংক্রান্ত যে কোনো বিষয়ে টাকা খরচ হবে। কাছের বন্ধু বা পরিজনরা আক্রমণাত্মক কাজ করতে পারে। আপনার ব্যস্ততা আপনার স্ত্রী কে কস্ট দিতে পারে।

    কন্যা : আপনার দিন আজ শুভ ফলদায়ক। জীবনে প্রেম আসতে পারে। ব্যয় বেশি হতে পারে। কথা বলার আগে ভেবে বলুন। যে অনুভূতি আপনাকে অনুপ্রাণিত করে, তা চিহ্নিত করুন।

    তুলা : সব বিষয়ে নার্ভাস হবেন না, কখনোই আত্মবিশ্বাস হারাবেন না। নিজের সমস্যা গুলি অন্যদের সাথে শেয়ার করুন।

      আজকের রাশিফল ১৯/১০/২০২১

    বৃশ্চিক : আপনার সহ্য ক্ষমতা অনেক বেশি। তাই বারবার আপনাকে তার পরীক্ষা দিতে হয়। আপনার অতিরিক্ত ব্যয় আপনাকে ফকির বানাতে পারে। নিজেকে সময় দিন, শরীরের দিকে নজর রাখুন।

    ধনু : আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। পরিবারের সদস্যদের সঙ্গে ঝামেলা হতে পারে। নিজের প্রেমের ক্ষেত্রেও সংযম না থাকলে প্রচুর সমস্যা দেখা দেবে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। ভুল যোগাযোগ আজ একটি সমস্যার সৃষ্টি করতে পারে।

      আজকের রাশিফল ১৯/১০/২০২১

    মকর : আপনার স্ত্রীর স্বাস্থ্য কিছু দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। সাফল্য নিশ্চিতভাবেই আপনার- যদি আপনি গুরুত্বপূর্ণ পরিবর্তনগুলি একে একে করেন।

    কুম্ভ : একটি আমোদপ্রমোদ এবং মজার দিন। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। ফাঁকা সময়ের সুযোগ নিন, আপনাকে পরিবারের সদস্যদের সাহায্য করতে হবে। সতর্ক থাকুন কেউ আপনার সঙ্গে প্রেমের ছল করতে পারে। মনে রাখবেন সবাই একরকম হয় না। 

    মীন : কর্মক্ষেত্রে সহকর্মী চমৎকার কিছুর সঙ্গে আপনাকে আজ অভিনন্দন জানাবে। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে। তুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন। ভালবাসার মানুষের ভুল খুঁজে সময় নষ্ট করবেন না। 

    - Advertisement -

    Latest News

    গাড়িতে উঠলেই বমি হয়? বমি থেকে মুক্তি দিতে পারে এই ঘরোয়া টেকনিক

    প্রয়োজনে কিংবা শখের বসে বাইরে কোথাও ঘুরতে গেলে সঙ্গে নিজের শিশুকেও নিয়ে যান অনেকেই। কিন্তু শিশুকে গাড়িতে চড়ালেই দেখা...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -