More

    আজকের রাশিফল ২/১০/২০২১

    spot_img

    Must Read

    মেষ : কোনও সিদ্ধান্ত নেওয়া নিয়ে চিন্তা। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে চললেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন।

    বৃষ : অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন।

    মিথুন : মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে।সঙ্গীত চর্চার ক্ষেত্রে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত।

    কর্কট : অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি। প্রতিবাদী মানসিকতায় সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে।

    সিংহ : শরীরের কোনও অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনার জন্য খরচ হবে। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে।আর্থিক টানাপড়েনের জন্য ব্যবসায় অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে।

    কন্যা : আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। আজ ধর্ম সংক্রান্ত আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন।

      আজকের রাশিফল ২০/১০/২০২১

    তুলা : ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা মিটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা।

    বৃশ্চিক : ব্যবসায়ীরা কর্মচারীর থেকে একটু সাবধান থাকুন।যাঁরা বিয়ের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। সংসারে অশান্তি মিটে যাবে। আজ কারও কাছে অপদস্ত হতে পারেন।

      আজকের রাশিফল ২০/১০/২০২১

    ধনু : ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষায় সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। পদোন্নতিতে বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে।

    মকর : নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে।পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার বায়নার ব্যাপারে অস্থির হতে হবে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে।

    কুম্ভ : ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা মিটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা।

    মীন : ব্যবসায়ীরা কর্মচারীর থেকে একটু সাবধান থাকুন।যাঁরা বিয়ের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। সংসারে অশান্তি মিটে যাবে। আজ কারও কাছে অপদস্ত হতে পারেন।

    - Advertisement -

    Latest News

    আগামী ৭ নভেম্বর থেকে রাজ্যে এক বছরের জন্য গুটখা এবং তামাকজাত পানমশলা নিষিদ্ধ

    সারা দেশে ক্রমশ বাড়ছে তামাকজাত দ্রব্যের উৎপাদন ও বিক্রি। বাড়ছে ক্যান্সারের প্রকোপ। সেই বিষয়ে সতর্কতা অবলম্বন করে রাজ্যে এক...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -