More

    আজকের রাশিফল ৭/১০/২০২১

    spot_img

    Must Read

    মেষ : বাবা-মায়ের সঙ্গে মতের অমিল। চোখের ব্যাপারে একটু সাবধান থাকুন। আজ শরিকি সম্পত্তি নিয়ে ভাই বা বোনের সঙ্গে দ্বন্দ্বের সৃষ্টি হতে পারে। সুযোগসন্ধানীদের থেকে সতর্ক থাকুন। কর্মস্থানে সম্মান প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। আজ ভাল কিছু করার কথা ভাবতে পারেন।

    বৃষ : প্রিয় জনের বিয়ে নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। হঠকারী সিদ্ধান্ত ত্যাগ করাই ভাল। বাড়ির সকলে মিলে কোথাও ভ্রমণের যোগ রয়েছে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। যে কোনও কারণে মিথ্যা বদনাম আসতে পারে। আজ ব্যবসায় পরিশ্রম বাড়লেও লাভ ভালই থাকবে।

    মিথুন : অনেক দিনের পুরনো ক্ষতের ব্যথা বাড়তে পারে। গুরুজনদের থেকে সাহায্য পাবেন। নতুন বন্ধু প্রাপ্তি হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুকে জয় করতে সক্ষম হবেন। আজ কোনও কিছুর জন্য সারা দিন ভয় কাজ করবে। সন্তানদের থেকে কিছু উপকার পাবেন। সংসারে ভুল বোঝাবুঝি হতে পারে। পূজা পাঠের জন্য বাড়তি খরচ হতে পারে।

    কর্কট : সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসবে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। চেষ্টার সাফল্য আসতে পারে। পায়ের কোনও সমস্যা বাড়তে পারে। শিল্পীদের জন্য খুব ভাল সময়। অনেক দিনের কোনও আশা পূরণ হতে পারে। সপ্তাহের প্রথম দিকে রাস্তাঘাটে চলার সময় সাবধান থাকুন।

    সিংহ : অফিসে কোনও ভালো বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। অর্থ ভাগ্য মধ্যম থাকবে। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের খুব ভাল সময়। শারীরিক দুর্বলতা থাকবে। বাড়িতে কোনও আনন্দ অনুষ্ঠান হতে পারে। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে।

    কন্যা : আজ সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাইবোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ রয়েছে। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনা আজ আপনার ভাল লাগবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে।

      আজকের রাশিফল ২২/১০/২০২১

    তুলা : আজ একটু বিপদের আশঙ্কা আছে। মনে অস্থির ভাব থাকার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। সম্পত্তি সংক্রান্ত মামলায় সুফল পেতে পারেন। স্বামী-স্ত্রী যৌথ ব্যবসায় সাফল্য পেতে পারেন। সন্তানের চাকরির জন্য কারও সঙ্গে আলোচনা হতে পারে।

    বৃশ্চিক : আজ উত্তেজক কাজ থেকে দূরে থাকুন। নিজের পুরনো ব্যবসায় আর্থিক উন্নতির যোগ রয়েছে। আধুনিক ভাবে ঘর সাজানোর ইচ্ছা থাকবে। সঙ্গীতশিল্পীদের জন্য শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। সকালের দিকে বাড়তি খরচ হতে পারে। আজ পরিবারের অশান্তির জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে।

      আজকের রাশিফল ২২/১০/২০২১

    ধনু : ধর্ম ও দর্শনের আলোচনায় সম্মান প্রাপ্তি। খুব পরিচিত কারও সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। অনেক দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। ভাই সম্পর্কিত কারও থেকে কোনও বিষয়ে উপকার পেতে পারেন। আজ শত্রু পক্ষ আপনার কাছে দমে থাকবে। কর্মস্থানে আজ দায়িত্ব বাড়তে পারে। গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা করুন।

    মকর : সকালের দিকে কিছু উপহার পেতে পারেন। সন্তানের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। আজ প্রেমের দিকে না এগনোই ভাল হবে। ত্বকে একটু সমস্যা দেখা দেবে।

    কুম্ভ : আজ কোনও ঝামেলা বাধলে তা আয়ত্তে আনা মুশকিল হবে। গন্ধ জাতীয় দ্রব্য ব্যবসায়ীদের জন্য ভাল সময়। কারও চিকিৎসার দায়িত্ব নিতে হতে পারে। ফাটকায় ক্ষতির আশঙ্কা। বাবা-মায়ের সঙ্গে অশান্তি বাড়বে। আজ সারা দিন কাজের প্রচুর চাপ থাকবে।

    মীন : জনহিতকর কাজে সুনাম পাবেন। সন্তানদের জন্য ভাল কোনও চিন্তা করতে পারেন। ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল। আজ আমদানি রফতানি ব্যবসায় ভাল যোগ রয়েছে। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিতে না পারলে ক্ষতি হবে। আজ শরীর নিয়ে হয়রান হতে হবে।

    - Advertisement -

    Latest News

    গাড়িতে উঠলেই বমি হয়? বমি থেকে মুক্তি দিতে পারে এই ঘরোয়া টেকনিক

    প্রয়োজনে কিংবা শখের বসে বাইরে কোথাও ঘুরতে গেলে সঙ্গে নিজের শিশুকেও নিয়ে যান অনেকেই। কিন্তু শিশুকে গাড়িতে চড়ালেই দেখা...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -