More

    ৬ টি বিয়ের পর শ্বশুরবাড়ি যাওয়ার পথে ধরা পড়ল যুবক, দাসপুরে গুনধর ‘জামাই’ এর কপালে গণপিটুনি

    ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের জেলার দাসপুর থানা এলাকায়।

    spot_img

    Must Read

    একের পর এক ছয়টি বিয়ে। কিন্তু ধরতেই পারেনি কেউ। কিন্তু পাশাপাশি গ্রামে শ্বশুর বাড়ি হওয়ায় ধরা পড়ল যুবক। জামাই বাবাজির কপালে জুটল গণপিটুনি। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের জেলার দাসপুর থানা এলাকায়।

    জানা গিয়েছে, দাসপুরের গদাইপুরের বাসিন্দা সন্তোষ দলুই ওরফে সন্তু হায়দ্রাবাদে ফুল ও সজ্জার কাজ করার সময় সেখানেই প্রথম বিবাহ করেন। এরপর বছর পাঁচেক আগে নিজের বাড়ি ফিরে সেখানকার এক মহিলাকে বিয়ে করেন। এক সন্তানও আছে। এরপর মহেশপুর গ্রামে দ্বিতীয় বিয়ে। আছে বছর তিনেকের সন্তান। এই ভাবে একের পর এক বিবাহ করে দেড় বছর আগে মহেশপুরের ঠিক পাশের কলরা গ্রামের রিংকু মালকে বিয়ে করেন তিনি। সেটি ছিল তাঁর ষষ্ঠ বিয়ে।

      পশ্চিম মেদিনীপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু তিন কিশোরের, পরিবারকে সহায়তা তৃণমূল নেতৃত্বের

    শুক্রবার রাতে সন্তোষ কলরা গ্রামে শ্বশুরবাড়ি যাওয়ার সময় কলরা ও মহেশপুর গ্রামের মাঝের রাস্তায় দুই গ্রামের পরিচিতদের মুখোমুখি হয়ে পড়েন। দুই গ্রামের বাসিন্দারাই তাঁকে নিজেদের গ্রামের জামাই বলে দাবি করতে থাকেন। শুরু হয় বচসা। গ্রামবাসীদের জেরার মুখে সন্তোষ নিজের কুকীর্তির কথা স্বীকার করেন।

      পশ্চিম মেদিনীপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু তিন কিশোরের, পরিবারকে সহায়তা তৃণমূল নেতৃত্বের

    ছ’জন স্ত্রীর সঙ্গে সংসার করার কথা প্রকাশ হয়ে পড়তেই উত্তেজিত হয়ে পড়ে জনতা। তুমুল প্রহারের পর দাসপুর থানার পুলিশ তাঁকে উদ্ধার করে গ্রেপ্তার করে। সন্তোষের পঞ্চম স্ত্রী এর পরিবারের তরফে ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

    - Advertisement -

    Latest News

    আজ ২৭/১০/২০২১ কেমন থাকতে পারে জঙ্গলমহলের আবহাওয়া দেখে নিন

    আজ ২৭শে অক্টোবর ২০২১ পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের জেলা গুলির কেমন আবহাওয়া থাকতে পারে আসুন দেখে নিই :ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায়...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -