হুমকি দিয়ে ডাক্তারি ছাত্রীকে ধর্ষণ, অভিযোগের তীর মেডিকেল কলেজের চিকিৎসকের বিরুদ্ধে

Rape of medical student with threats, accusation against medical college doctor

GNE NEWS DESK: রীতিমতো হুমকি দিয়ে ডাক্তারি পড়ুয়াকে ধর্ষনের অভিযোগ উঠল কলকাতা মেডিকেল কলেজের এক চিকিৎসকের বিরুদ্ধে। আর সেই নির্যাতিতা ছাত্রী কিছুদিন যাবৎ আগে সেই ডাক্তারের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। আর গত মঙ্গলবারই সেই ছাত্রীর শারীরিক পরীক্ষা করা হয়। গোটা ঘটনায় তদন্ত শুরু করা হয়েছে।

তিলোত্তমার বাসিন্দা ওই যুবতী মেডিকেল কলেজের ডাক্তারি পড়তে ভর্তি হয়। তবে প্রথম বর্ষে ভর্তি হওয়ার পরই তার সাথে সেই চিকিৎসক ঘনিষ্ঠতা করার চেষ্টা চালিয়ে যায়। এমনকি বিভিন্ন সুযোগ সুবিধা পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে সেই চিকিৎসক তরুণীর সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু তারপর কিছুদিন যাবৎ পরে সেই তরুণী তার প্রেমিকের সম্বন্ধে খারাপ কথা শুনতে পায় আর তারপরই সেই তরুণী সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে সচেষ্ট হয়।

আর তারপরেই শুরু হয় হুমকি। ছাত্রীর বয়ান অনুযায়ী, সম্পর্ক থেকে বের হওয়ার সাথে সাথেই ওই ছাত্রীকে ডাক্তার হওয়ার স্বপ্ন শেষ করে দেওয়ার হুমকি দেওয়া হয় প্রতিনিয়ত। আর তারপরেই শুরু হয় অন্য রকম হুমকি। বলা হয় তাদের সম্পর্কে থাকাকালীন ব্যক্তিগত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়া হবে। আর এভাবেই চলতে থাকে গোটা বিষয়টি। তারপর বউবাজার থানায় লিখিত অভিযোগ করেন নির্যাতিতা। পুলিশ সূত্রে খবর, প্রশাসন হোস্টেলের সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে। আপাতত নির্যাতিতার বয়ান অনুযায়ী মেডিকেল কলেজে তার শারীরিক পরীক্ষা করা হয় কিন্তু সেখানেও সেই চিকিৎসক প্রভাব খাটিয়ে জালিয়াতি করতে পারে বলে পরবর্তী তে ফের এসএসকেএম হাসপাতালে তরুণীর শারীরিক পরীক্ষা করা হয়।

[qws]Tags: Rape, Madical student, Doctor

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel