প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
শিক্ষা ও স্বাস্থ্য

গুরুতর অসুস্থ মদন মিত্র! এসএসকেএম থেকে বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত, আশঙ্কা কোভিড

GNE NEWS DESK: গুরুতর অসুস্থ রাজ্যের প্রাক্তন মন্ত্রী, তৃণমূল নেতা তথা এবারের তৃণমূল প্রার্থী মদন মিত্র। বুধবার শ্বাসকষ্ট নিয়ে তিনি ভর্তি হন এসএসকেএম হাসপাতালে। পরে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয়েছে বাইপাসের ধারের এক বেসরকারি হাসপাতালে। তাঁর বুকে সিটি স্ক্যানের রিপোর্টে করোনা সংক্রমনের ইঙ্গিত মিলেছে বলে জানা গিয়েছে।

এবারের বিধানসভা নির্বাচনে কামারহাটি বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী মদন মিত্র। পঞ্চম দফার ভোট গ্রহণ কালে ভোট প্রক্রিয়া দেখতে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। শ্বাসকষ্ট শুরু হয় এবং শেষ পর্যন্ত মদনকে রথতলায় দলীয় কার্যালয়ে সরিয়ে নিয়ে গিয়ে অক্সিজেন দিতে হয়। চিকিৎসকদের পরামর্শে বিশ্রামে ছিলেন তিনি। কিন্তু বুধবার তীব্র শ্বাসকষ্ট নিয়ে তিনি ভর্তি হন এসএসকেএমের উডবার্ন বিভাগে। এরপর শারীরিক অবস্থার আরো অবনতি হওয়ায় তাঁকে বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হল।

গত কয়েকদিনে একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব, প্রার্থী আক্রান্ত হয়েছেন করোনায়। সম্প্রতি অধীর চৌধুরীও টুইট করে নিজের অসুস্থতার সংবাদ জানিয়েছেন। করোনা হয়েছে কংগ্রেস নেতা শশী তারুরের। করোনায় আক্রান্ত কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী রমেশ পোখরিওয়ালও। ভোটের প্রচার কর্মসূচি শুরু হওয়ার পর থেকেই বিশেষজ্ঞরা আশঙ্কা করছেন গন সংক্রমনের। একের পর এক রাজনৈতিক ব্যক্তিত্ব আক্রান্ত হওযায় সেই আশঙ্কাই সত্য প্রমাণিত হচ্ছে।

Related Articles