কিং খানের ছবির স্টাইলে প্রচার শুরু মুখ্যমন্ত্রীর! রাজ্যের মানুষদের সবসময় পাশে থাকার আশ্বাস দিলেন তিনি!

Chief Minister started the campaign in the style of King Khan’s picture! He assured the people of the state to always be by his side!

GNE NEWS DESK: এযে পুরো শাহরুখ খানের মত ব্যাপার! ‘Main hun naa’ ছবির স্টাইলের পোস্টারে দেখা গেল এবার রাজ্যের মুখ্যমন্ত্রীকে। তিনি বাংলার মানুষের পাশে আছেন এ কথা জানাতে main hun na এর পোস্টারে দেখা গেল তার ছবি। ২০২১ এর নির্বাচনের আগে এই রকম অভিনব কায়দায় শুরু হয়েছে তৃণমূলের প্রচার!

রাজনৈতিক সমালোচক রা বলছেন যে যতই তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠে আসুক তাও মমতা বন্দ্যোপাধ্যায় এখনো বাংলার মানুষের হৃদয়ে আছেন। সুতরাং এই অভিনব প্রচার কায়দা তার বেশ কাজেই দেবে।

বৃহস্পতিবারই এই বিষয়ে টুইট করে রাজ্য সরকার। একটি টুইট করে তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়, “বর্তমানে দেশের মানুষ এক অনিশ্চয়তা এবং উদ্বেগের মধ্যে দিয়ে যাচ্ছে। কেন্দ্রে বিজেপি সরকার এই পরিস্থিতিতে দেশের পড়ুয়াদের এক বিপদের মুখে ফেলে দিয়েছে। আর তার রেশ ধরেই ছাত্রছাত্রীদের নিরাপদ পরিবেশ নিশ্চিত করার জন্য এগিয়ে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনিই প্রকৃতপক্ষে জন নেত্রী!”

করোনা এর সময়ে বিভিন্ন বিষয় দেখার সাথে সাথে পড়ুয়াদের নিয়েও সুর চড়িয়েছেন মুখ্যমন্ত্রী। নিট ও জেইই মেইন যাতে এই পরিস্থিতিতে না নেওয়া হয় তার জন্যে একটি প্রতিবাদ ক্যাম্পেইন শুরু হতে চলেছে। এছাড়াও যদি রেল বা মেট্রো খুলতেই হয় তাহলে রেল মন্ত্রক কে আগে তার সাথে কথা বলতে হবে বলে স্পষ্ট জানান তিনি।

তবে এ কথা সত্যি যে এর আগে রাজনৈতিক ক্যাম্পেইনে সিনেমার নাম ব্যবহার কার্যত নজিরবিহীন। কিং খানের সঙ্গে এমনিই বেশ সুসম্পর্ক রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। এবার ভোটের প্রচারের জন্য তার ছবির ডাইলোগ কেই কাজে লাগালেন তিনি। এখন দেখার এটাই যে যেমন ভাবে কিং খানের এই ছবি ভক্তমহলে জনপ্রিয় তেমনি ২০২১ সালের নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় আবার জনপ্রিয় হয়ে উঠতে পারেন কিনা!
[qws]Tags:কিং খানের ছবির স্টাইলে প্রচার শুরু মুখ্যমন্ত্রীর! রাজ্যের মানুষদের সবসময় পাশে থাকার আশ্বাস দিলেন তিনি!

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel