ফের চাঞ্চল্যকর তথ্য এলো সামনে, সুশান্তের একাউন্ট থেকে বেহিসেবি খরচা রিয়ার

Exciting information came to the fore again, unaccounted expenses from Sushant’s account

GNE NEWS DESK: ফের অবাক করা চাঞ্চল্যকর তথ্য এলো সামনে। সুশান্তের ব্যাংক একাউন্ট থেকে লাগামছাড়া খরচা রিয়া চক্রবর্তীর। সুশান্ত সিং রাজপুতের ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর ১০১১৯৭২৫৯১ আর এই একাউন্ট থেকেই রিয়া তার নিজস্ব খরচা করতে থাকে। আর সেই ব্যাঙ্কের ডিটেলস উঠে এলো সবার সামনে যেখানে দেখা যাচ্ছে প্রথমে কোয়ান ট্যালেন্ট কোম্পানির অ্যাকউন্টে দেওয়া হয়েছিল এই অ্যাকাউন্ট থেকে ৪৮ লক্ষ টাকা। আর তারপর সেই একাউন্ট থেকে ২৭ লক্ষ টাকা রিয়ার একাউন্টে ঢোকে।

এছাড়াও ইউরোপ ট্যুরের জন্য থমাস কুক ট্রাভেল কোম্পানিকে প্রায় ৫৯ লক্ষ টাকা দেওয়া হয়েছিল। ইউরোপ ট্যুরে সুশান্তের সাথে রিয়া এবং তার ভাই যায় আর তার পুরো খরচ সুশান্তের একাউন্ট থেকে করা হয়। তারপর ওয়াটারস্টোন রিসর্টে সুশান্ত-রিয়ার থাকার জন্য ২০১৯ এর ২ মে থেকে ২৬ নভেম্বর সুশান্তের কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ৩৪ লক্ষ ৭১ হাজার টাকা খরচ হয়েছিল। এছাড়াও সুশান্তের অ্যাকাউন্ট থেকে ২০১৯-এর ৩ জুলাই থেকে ২১ অগস্ট ৪ লক্ষ ২০ হাজার টাকা খরচ করা হয় পূজা পাঠের জন্য।

এছাড়াও রিয়া তার পরিবারের সমস্ত রকম খরচ সুশান্তের একাউন্ট থেকে করতে থাকে। যেরকম জুতো কিনতে ৬,৮০০ টাকা, মেডিক্যাল বিল বাবদ ৯৪ হাজার টাকা, গোয়া ট্রিপের জন্য ৩০ হাজার টাকা, শৌভিকের বিজনেজ ক্লাসের টিকিটের জন্য ২৫ হাজার টাকা, শৌভিক চক্রবর্তীর হোটেল খরচের জন্য ৪ লক্ষ ৭২ হাজার টাকা, শৌভিকের টিউশন ফি হিসাবে ৪০০০ হাজার টাকা, এই সমস্ত খরচ সুশান্তের একাউন্ট থেকে তোলা হয় রিয়া চক্রবর্তীর নামে। তাই এর থেকেই বোঝা যাচ্ছে রিয়া সমস্ত রকম সুবিধা পাওয়ার আশাতে সুশান্তকে কাজে লাগানোর চেষ্টা করতো।
[qws]Tags:ফের চাঞ্চল্যকর তথ্য এলো সামনে, সুশান্তের একাউন্ট থেকে বেহিসেবি খরচা রিয়ার

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel