বিনোদন

প্রকাশ্যে শাহরুখ খানকে চিটার বললেন কাজল!

GNE ENTERTAINMENT DESK:বলিউডের সবচেয়ে জনপ্রিয় জুটি শাহরুখ খান আর কাজলের। পর্দায় তাদের একসঙ্গে দেখলেই দর্শকদের মনের ঘরে ভায়োলিন বাজতে শুরু করে। এই দুই জুটির ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘মাই নেম ইজ খান’, ‘কাভি খুশি কাভি গাম’ ছবিগুলো এখনো জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। তাইতো শাহরুখ আর কাজল একসঙ্গে কাজ করবেন শুনলেই মানুষের আগ্রহ তৈরি হয়।তবে এবার ঘটলো ভিন্ন ঘটনা। প্রকাশ্যে শাহরুখ খানকে চিটার বললেন কাজল!

বাস্তবে প্রেমের সম্পর্ক তাদের কোনোদিনই ছিলো না। কিন্তু বন্ধুত্বটা তো ছিলো! সেখানেও কি তবে এবার ভাঙন শুরু? নয়তো খোলাখুলি শাহরুখকে চিটার কেন বলবেন কাজল। কেন চটলেন কাজল? কাজল সোশ্যাল মিডিয়াতেও জানিয়েছেন যে শাহরুখ আসলেই চিটার। তাকে চিট করেছেন বাদশা।

এই খবর ছড়াতেই খোঁজ নেয়া শুরু। আর তখনই সামনে এলো এক মজার বিষয়। কাজল তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি কার্টুন শেয়ার করেছেন। করণ জোহর পরিচালিত ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর। সেই বিখ্যাত বাস্কেট বল খেলার দৃশ্য। সেখানেই দেখা যাচ্ছে বড় বড় অক্ষরে লেখা, ‘রাহুল ইজ আ চিটার চিটার চিটার’। শাহরুখ খানকেই মার্ক করা হয়েছে। এই কার্টুন শেয়ার করে কাজল লিখেছেন, ‘ছবি মুক্তির ২২ বছর পর কার্টুন রিলিজ করলো। এখনো মানুষ ভালোবাসে এই ছবিকে।’

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘কুছ কুছ হোতা হ্যায়’। তার ঠিক ২২ বছর পর এই ছবির কার্টুন মুক্তি পেলো। করণ জোহর পরিচালিত ছবিতে সবার মন জয় করেছিল শাহরুখ-কাজলের বন্ধুত্ব। রানি মুখোপাধ্যায়ের ভালোবাসা। আর ফরিদা জালালের অসাধারণ অভিনয়। ভোলার নয় সালমান খানকেও। আজো ‘রাহুল ইজ আ চিটার’-ডায়লগের কথাই মনে পড়ে শাহরুখ ও কাজলকে দেখলে।

বাস্কেট বল খেলায় বার বার শাহরুখ চিট করেছিলেন কাজলকে। কাজলকে ঠকিয়ে জিতে ছিলেন খেলা। ২২ বছর হয়ে গেছে এই খেলার। তবুও ‘রাহুল ইজ আ চিটার’ হারিয়ে যায়নি। ইনস্টাগ্রামে এই কার্টুন পোস্ট করে ২২ বছরের পুরোনো স্মৃতি তাজা করে দিলেন কাজল। এই সিনেমা দেখলে এখনো মানুষের মনে সত্যিই, কুছ কুছ হোতা হ্যায়।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel