বিনোদন

পিপিই কিট পরা ক্যাটরিনা বললেন সুরক্ষা আগে

Katrina, wearing a PPE kit, said before security

GNE NEWS DESK : করোনা ভাইরাসের সংক্রমণের কারণে লকডাউন মানুষকে দীর্ঘকাল ঘরে থাকতে বাধ্য করে। এই মহামারীটির হুমকি এখনও এড়ানো যায়নি। কিন্তু জীবনযাত্রা ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে। বলিউডের শুটিংও শুরু হয়ে গেছে। বেশিরভাগ চলচ্চিত্র এর শুটিং আবার শুরু হয়েছে। অনেক তারকা কাজে ফিরেছেন। এখন ক্যাটরিনা কাইফের নামও এই তালিকায় অন্তর্ভুক্ত হয়েছে। ক্যাটরিনা কাইফও প্রায় সাত মাস বাড়িতে বিচ্ছিন্ন হয়ে কাজ করে ফিরেছেন।

সম্প্রতি, ক্যাটরিনা হাজির মুম্বাই বিমানবন্দরে। যেখানে তিনি তার নতুন বিমানবন্দর চেহারাও দেখিয়েছেন। এই ছবিটি ক্যাটরিনা নিজেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। ছবিতে ক্যাটরিনাকে ফেস মাস্ক (ফেস শিল্ড) এবং সাদা রঙের পিপিই কিট পরতে দেখা গেছে।

বলিউড তারকাদের বিমানবন্দরে থাকা ছবি সর্বদা ভক্তদের মধ্যে আলোচনার বিষয় হিসাবে থেকে যায়। তারকারা তাদের বিমানবন্দর চেহারা সম্পর্কে খুব সচেতন। ‘কিলার ভাইরাস’ রূপ ধারণকারী করোনার ভাইরাসের সংক্রমণের পরে তৈরি হওয়া নতুন পরিস্থিতিতে ফ্যাশনের চেয়ে ‘সুরক্ষা’ কে বেশি গুরুত্ব দেওয়ার ক্যাটরিনার এই ছবিটি এখন ভাইরাল হচ্ছে।

তবে এই ছবিটি থেকে ক্যাটরিনা বিমানে করে কোথায় যাচ্ছে তা জানা যায়নি। তবে অনুরাগীরা অনুমান করতে ব্যস্ত। অনুরাগীরা তার চেহারা প্রশংসা করছেন। কিছু ভক্ত মন্তব্য করেছেন যে ক্যাটরিনা কাইফ গোয়া যাওয়ার বিমান ধরেছেন । তিনি গোয়ায় ‘ফোন বুথ’ ছবির শুটিং করতে যাচ্ছেন। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও তথ্য পাওয়া যায়নি।

ক্যাটরিনার ভক্তরা অধীর আগ্রহে তাঁর ছবি ‘সূর্যবংশী’ মুক্তির অপেক্ষায় রয়েছেন। ক্যাটরিনার ছবি সৌর্যবংশী মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা ছিল তবে করোনাভাইরাস মহামারীজনিত কারণে স্থগিত হয়েছিল। নতুন প্রকাশের তারিখ এখনও ঘোষিত হয়নি।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel