বিনোদন

গর্ভবতী হওয়া সত্ত্বেও অনুষ্কা শর্মা নিজেকে ফিট রাখতে প্রতিদিন ব্যায়াম করছেন

Despite being pregnant, Anushka Sharma is practicing every day to keep herself fit

GNE NEWS DESK : অভিনেত্রী অনুষ্কা শর্মা আজকাল তার গর্ভাবস্থা খুব উপভোগ করছেন।গর্ভবতী হওয়া সত্ত্বেও অনুষ্কা শর্মা নিজেকে ফিট রাখতে প্রতিদিন ব্যায়াম করছেন। বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

এই ছবিতে, ভারতীয় অধিনায়ক ও অভিনেত্রীর স্বামী বিরাট কোহলি তাঁকে ব্যায়াম করতে সাহায্য করছেন। এই ছবিতে আনুশকা শর্মা হেডস্ট্যান্ড করতে দেখা গেছে। এই কাজে বিরাট কোহলির প্রচুর সমর্থন পাচ্ছেন আনুশকা শর্মা। দু’জনেই এই মুহূর্তটি খুব উপভোগ করেছেন বলে মনে হচ্ছে।

ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ছবিতে দেখা গিয়েছে আনুশকা শর্মার বেবি বাম্পকে। এই ছবিটি শেয়ার করার সময়, অভিনেত্রী লিখেছিলেন যে আমি আমার ডাক্তারের সাথে কথা বলেছি, তিনি আমাকে বলেছিলেন যে আমি গর্ভাবস্থার আগে ব্যায়াম করতাম। আমি এখনও এটি করতে পারি। এই ব্যায়াম যা আমি বেশ কয়েক বছর ধরে করছি।

অনুষ্কা তার পোস্টে আরও লিখেছেন যে আমি আমার অনুশীলন এটি আমার যোগ শিক্ষকের তত্ত্বাবধানে হয়েছিল, কোহলি আমাকে অনুশীলন করতে সাহায্য করেছিল। এই ছবিটি পুরানো, অনুষ্কা নিজেই এটি জানিয়েছেন। গর্ভবতী হওয়া সত্ত্বেও অনুষ্কা শর্মা প্রতিদিন তাঁর পুরানো যোগব্যায়াম করছেন। আনুশকা শর্মার এই ছবিটি খুব ভাইরাল হচ্ছে এবং এটিকে তার ভক্তরা খুবই প্রশংসা করছেন। অনুষ্কারএই ব্যায়াম দেখে অনেকে অবাকও হন।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel