বিনোদনজাতীয়

রানী মুখার্জির সঙ্গে হোটেলের বন্ধ ঘরে গোবিন্দি

GNE ENTERTAINMENT DESK:কমেডি কিং, নাচের যাদুকর, বলিটাউনের হিরো নাম্বর ওয়ান গোবিন্দার শুধু অভিনয় নয়, ব্যক্তিগত জীবনও ছিল বেশ রঙিন! কখনো কারিশমা কাপুর, কখনো নীলম আবার কখনো রবিনা ট্যান্ডন, ৯০-এর দশকে বলিটাউনে কাঁপিয়ে-দাপিয়ে রাজ করেছেন! নীলম-সহ একের পর এক নায়িকার সঙ্গে তার সম্পর্ক নিয়ে হাজারো জল্পনা-কল্পনা বলিটাউনের অলিগলিতে ঘোরাফেরা করত! বলা বাহুল্য, এর প্রভাব পড়েছিল তার বিবাহিত জীবনেও।

গোবিন্দার একাধিক সম্পর্ক নিয়ে স্ত্রী সুনীতা আহুজা মোটেও খুশি ছিলেন না। মাঝেমধ্যেই অশান্তি উঠত চরমে। এরমধ্যেই ঘটে গেলো আরেক চরম ঘটনা। অভিনেত্রী রানি মুখার্জির সঙ্গে বন্ধ হোটেল ঘরে হাতেনাতে ধরা পড়লেন গোবিন্দা!

‘হাদ কার দি আপনে’ ছবির সেটে রানির সঙ্গে প্রথম পরিচয় হয় গোবিন্দার। ভারতের বাইরে কখনো সুইজারল্যান্ড আবার কখনো মার্কিন মুলুকে শুরু হয় সিনেমার শুটিং ‘হাদ কার দি আপনে’ ছবির সেটে রানির সঙ্গে প্রথম পরিচয় হয় গোবিন্দার।

কুছ কুছ হোতা হ্যায়, হেলো ব্রাদার, বাদল-এর মতো ব্লক বাস্টার সিনেমা করে রানি তখন ইন্ডাস্ট্রির বেশ বড় নাম। কিন্তু গোবিন্দার সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়া যেকোনো নায়িকার কাছেই বড় প্রাপ্তি। কাজেই কেরিয়ারের ১০ নম্বর ছবি ‘হাদ কার দি আপনে’ নিয়ে বেজায় উত্তেজিত ছিলেন রানি।

শোনা যায়, ওই সিনেমার শুটিংয়ের দরুন কাছাকাছি আসেন গোবিন্দা আর রানি। বিদেশে শুটিংয়ের সময় তাদের প্রায়শই একসঙ্গে দেখা যেত।যদিও এখন আর সেসব কিছুই নেই তাদের দুজনের মধ্যে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel