ভোটযুদ্ধরাজ্য

রাজ্য রাজনীতিতে বাড়ছে উত্তাপ, মুকুলকেই তুরুপের তাস করে বাংলা জয়ের ব্লুপ্রিন্ট তৈরী করছে অমিত শাহ্

GNE NEWS DESK:সামনেই ২০২১-এর বিধানসভা নির্বাচন। তবে এবার বিধানসভা নির্বাচন কিছুটা গরম হতে চলেছে বলে মনে করা হচ্ছে, আর তার সাথে হবে হাড্ডাহাড্ডি লড়াই। সবকটা দলই প্রায় নিজেদের মতো করে প্রচার শুরু করে দিয়েছে বলা যায়। তবে এক্ষেত্রে বিজেপির পাল্লাটাই ভারী বলে আপাতত মনে করা হচ্ছে। বঙ্গের লড়াই ও কিন্তু পিছিয়ে নেই। তুমুল প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছে বিজেপি।

বঙ্গে বিজেপির খাতায় সর্বপ্রথম নাম এখন মুকুল রায়। তিনি ২০১৭ সাল অব্দি ভারতীয় সংসদের রাজ্যসভার এবং সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সদস্য ছিলেন । তিনি ২০১১ থেকে ২০১২ সাল পর্যন্ত রেলমন্ত্রীও ছিলেন। বর্তমানে তিনি ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেছেন।

তৃণমূল কংগ্রেসকে গদিচ্যুত করতেই নানা কর্মসূচি নিয়েছে বঙ্গ বিজেপি। কেন্দ্রীয় বিজেপি ২০২১ বিধনাসভা নির্বাচনকে লক্ষ্য রেখে বাংলার দিকে বিশেষ নজর দিয়েছে। করোনা পরিস্থিতিতে ঢাকঢোল পিটিয়ে ভার্চুয়াল জনসভা করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর এবার দৃঢ় বিশ্বাস নিয়ে বঙ্গে বিজেপির প্রতিষ্ঠা নিয়ে আলোচনা করতে দেখা গেছে ভার্চুয়াল সভায়। আর তিনি মনে করেন বঙ্গে এবার পদ্ম ফুটবেই । মনে করা হচ্ছে ২০২১ এর ভোটে এবারো তুরুপের তাস সেই বিচক্ষণ মুকুল রায়। কারন মুকুল রায় বিজেপি দলে আসার পর বঙ্গে একের পর এক ভিন্ন দলের মানুষজন বিজেপিতে যোগদান করেছেন। এবার এই প্রতিযোগিতায় কে এগিয়ে থাকবে আর কে পিছিয়ে তারই ব্লুপ্রিন্ট তৈরি করেছে অমিত শাহ। সব মিলিয়ে এবারের বিধানসভা ভোট যে একটি বিরাট প্রতিদ্বন্দ্বীতাই হতে চলেছে।আর বাংলায় মুকুল রায়ের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে বঙ্গ জয়ের দিকে কতটা এগিয়ে থাকবে পদ্ম শিবির তা সময় বলবে।

[qws]Tags: মুকুল রায়, ২০২১ বিধানসভা নির্বাচন, বঙ্গ বিজেপি, অমিত শাহ

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel