ভোটযুদ্ধরাজনীতিরাজ্য

“পশ্চিমবঙ্গ প্রথম নির্ভয় নির্বাচন দেখবে। এটা আপনাদের কাছে আমার প্রতিশ্রুতি”- মহালয়ার দিনে বার্তা রাজ্যপালের

Governor said West Bengal will see the first fearless election. This is my promise to you

GNE NEWS DESK: রাজ্যকে ফের তুলধনা করে এবার নির্বাচনকে নির্ভয় করার প্রতিশ্রুতি দিয়ে দিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এদিন রাজভবনে বৃক্ষরোপণ অনুষ্ঠানের আয়োজন করা হয় প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে। আর সেই অনুষ্ঠানের শেষেই তিনি বলে ওঠেন, “পশ্চিমবঙ্গ প্রথম নির্ভয় নির্বাচন দেখবে। এটা আপনাদের কাছে আমার প্রতিশ্রুতি। পশ্চিমবঙ্গে মানুষের অধিকার সুরক্ষিত থাকবে।”

রাজ্যবাসীকে এদিন মহালয়ার শুভেচ্ছা জানিয়ে রাজ্যপাল বলেন, “আশা করি এবার নতুন আলো আসবে, অন্ধকার দূর হবে। নতুন সময় শুরু হবে।” এছাড়াও এদিন তিনি দুর্গপূজো নিয়ে রাজ্যবাসীর উদ্দেশ্যে সতর্কবার্তায় প্রদান করেন। তিনি বলেন, “পশ্চিমবঙ্গকে চেনে পুজো দিয়ে। মুখ্যমন্ত্রী যেমন বলেছেন আমাদের আরও সতর্ক হতে হবে। শেষ এক মাসে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কেসও এত সংখ্যক পজিটিভ চিন্তা জায়গা বাড়াচ্ছে। এইসময় প্রোটোকলের অমান্য করা আরও ক্ষতি বাড়াবে। তাই দরকার নজরদারি বাড়ানো।”

এদিকে এদিন তিনি রাজনৈতিক পরিস্থিতি নিয়েও ফের রাজ্য সরকারকে কটাক্ষ করে কাঠি লাগান। তিনি বলেন, ” গত কয়েকদিন ধরে রাজনৈতিক হিংসা যেভাবে বাড়ছে, পুলিশের রাজনৈতিকভাবে কাজ করা আমাকে চিন্তার মধ্যে ফেলছে। এমন জিনিস আমাদের না করা উচিত যাতে আমাদের হাত থেকে সব পিছিয়ে যায়।” সব মিলিয়ে আগামী বছর নির্বাচনের আগে তাঁর মহালয়ার দিনে এরকম বার্তা প্রদান নতুন করে জল্পনা শুরু করেছে রাজনৈতিক মহলে।

[qws]Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel