প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধ

সোশ্যাল মিডিয়ায় তৃণমূলের রাজনৈতিক গেম ‘প্ল্যানের’ অভিযোগ কান্তির, ভাইরাল পোস্ট

GNE NEWS DESK: আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূলের বিরুদ্ধে রাজনৈতিক ‘প্ল্যানের’ অভিযোগ আনলেন বর্ষীয়ান বাম নেতা, প্রাক্তন বিধায়ক, মন্ত্রী কান্তি গঙ্গোপাধ্যায়। নিজের সোশ্যাল মিডিয়ার পোস্টে তিনি অভিযোগ এনেছেন তৃণমূলের রাজনৈতিক ভোট কৌশলী প্রশান্ত কিশোরের প্রতি।

নির্বাচনের আগে একাধিক তৃণমূল নেতা দলত্যাগ করে বিজেপিতে। এমনকি অনেকেই বিধানসভা নির্বাচনে পেয়েছেন বিজেপির টিকিট। সেই দিকে ইঙ্গিত করে কান্তি লেখেন, “প্রশান্ত কিশোরের গেম প্ল্যানে বিজেপি কুপোকাত। গত কয়েক মাস ধরে সম্পূর্ণ পরিকল্পনা করে অনেক তৃণমূল নেতাকে বিজেপিতে গুপ্তচর হিসাবে ঢোকানো হয়েছে।

এর মধ্যে আবার প্রায় ৯০ ভাগ বিজেপির টিকিটও পেয়ে গিয়েছে। এরা যদি জিতে আসে, তাহলে আবার ঝাঁকের কই হিসাবে মাননীয়া দিদির হাতই ধরবে। হায় রে মাথামোটা, মাথায় গোবর পোড়া বিজেপির নেতারা, প্রশান্ত কিশোরের এই গেম প্ল্যনটা আপনারা ধরতে পারলেন না? নাকি সেটাও সেটিং?”

বাম নেতার এই পোস্টকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠেছে রাজনৈতিক মহল। মুহূর্তে ভাইরাল হয়েছে কান্তি গাঙ্গুলির পোস্ট। মনে করা হচ্ছে কান্তিবাবুর ইঙ্গিত সম্প্রতি দলবদল করে তৃণমূল থেকে বিজেপিতে আসা রায়দিঘীর বিজেপি প্রার্থী শান্তনু বাপুলি। যদিও তিনি কান্তি গাঙ্গুলির পোস্টকে কটাক্ষ করে বলেন, “ওনার বয়স হয়েছে। এখন রাজনীতি থেকে সরে যাওয়ার সময় হয়েছে।”

একই রকমের খবর