প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধজেলারাজনীতি

‘শিশিরবাবু চিটিংবাজ’-প্রচারে নেমেই নিজের এলাকায় বিক্ষোভের মুখে সদ্য রং বদলানো শিশির অধিকারী

GNE NEWS DESK: পুত্রের পথ অনুসরণ করে সদ্য সবুজ থেকে গেরুয়া হয়েছেন একদা তৃণমূলের প্রথম সারির নেতা শিশির অধিকারী। রবিবার এগরায় অমিত শাহের সভায় বিজেপিতে যোগ দেন কাঁথির সাংসদ শিশির। আর সোমবার বিজেপি পার্থীর হয়ে প্রচারে নামতে গিয়ে প্রবল বিক্ষোভের মুখে পড়েন সদ্য রং বদলানো শিশির অধিকারী।

উত্তর কাঁথির বিজেপি প্রার্থী তথা অধিকারী পরিবারের খাস লোক হিসেবে পরিচিত সুমিতা সিনহার সমর্থনে কাঁকগেছিয়ায় একটি পথসভা করতে গিয়ে শিশির অধিকারীকে এই বিক্ষোভের মুখে পড়তে হয়। শিশির অধিকারীকে ঘিরে স্লোগান উঠে ‘শিশিরবাবু চিটিংবাজ।’ ঘটনায় তৃণমূল ও বিজেপি সমর্থকদের মধ্যে খন্ড যুদ্ধ শুরু হয়‌।

শিশির অধিকারীর অভিযোগ তৃণমূলের লোকজন সভাকে বানচাল করতেই মদ খাইয়ে লোক পাঠিয়েছিল। সবার ছবি তুলে রেখেছি, পরে ব্যবস্থা নেব বলে জানান।

তবে অনেকের মতে, অধিকারী পরিবারের তৃণমূল ছাড়ার সাথে সাথে এলাকায় জনসমর্থন হারাতে শুরু করেছে। অধিকারী সাম্রাজ্যের দাপট কমতে শুরু করেছে, এদিনের বিক্ষোভই তার জলজ্যান্ত উদাহরণ।

একই রকমের খবর