প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধরাজনীতিরাজ্য

“পা ভেঙেছে অভিযোগ করে নন্দীগ্রামকে অপমান করছেন মমতা”, দুর্ঘটনা প্রসঙ্গে Mamata-কে আক্রমণ Suvendu-র

GNE NEWS DESK: নন্দীগ্রামে(Nandigram) মনোনয়ন জমা দিতে এসে পায়ে চোট পান মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি অভিযোগ করেন, তাকে আক্রমণ করা হয়েছিল। সেই প্রসঙ্গে নন্দীগ্রামে নির্বাচনী জনসভা থেকে এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)। বললেন, নন্দীগ্রামের মানুষ আঘাত করে পা ভেঙে দিয়েছে, একথা প্রমাণ করতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়কে(Mamata Banerjee)।

প্রসঙ্গত, পায়ে চোট পাওয়ার পর থেকে মমতা বন্দ্যোপাধ্যায় হুইলচেয়ারে সারা রাজ্যে জনসভা করছেন। বিরোধীরা বারবার একে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী ‘নাটক’ বলে অভিহিত করেছেন। বৃহস্পতিবার নির্বাচনী জনসভায় শুভেন্দু অধিকারী সেই তত্ত্ব উত্থাপন করলেন। নন্দীগ্রামের জনসভায় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের উপস্থিতিতে প্রাক্তন দলনেত্রীকে ‘অহংকারী’, ‘দাম্ভিক’ ক্ষমতার শীর্ষে থাকা প্রশাসনিক কর্ত্রী বলে অভিহিত করে শুভেন্দু বলেন, “দুর্ঘটনা ঘটতেই পারে। কিন্তু প্রথম দিন থেকেই তিনি বলছেন নন্দীগ্রামের লোক আমাকে আক্রমণ করেছে। আমরা দাবি করি সেই লোকগুলো কে, তার নাম প্রকাশ আপনাকে করতে হবে।” নন্দীগ্রামের মানুষকে প্রতিদিন এভাবে অপমান করার অধিকার নেই তৃণমূল সুপ্রিমোর, এদিন তাও বলেছেন শুভেন্দু অধিকারী।
তিনি আরও বলেন, “উনি বলছেন, সিপিএম আমার মাথায় মেরেছে, সিপিএম আমার কোমরে মেরেছে, আর নন্দীগ্রাম আমার পা ভেঙে দিয়েছে।”
এহেন অপবাদের প্রতিবাদে নন্দীগ্রামের মানুষকে গর্জে ওঠার আহ্বান জানিয়েছেন শুভেন্দু অধিকারী।

একই রকমের খবর