প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আন্তর্জাতিকভাইরাল খবর

ক্রিসমাসের আগে লাস্যময়ী মডেলের নগ্ন ছবিতে পোপের লাইক

GNE NEWS DESK:ক্রিসমাসের আগে আবারও বিতর্কে জড়ালেন পোপ ফ্রান্সিস। ইনস্টাগ্রামে মারগট ফক্স নামে এক মডেলের ‘নগ্ন’ ছবিতে লাইক দিয়েছেন তিনি। মারগটের পোস্টে পোপের লাইক দেয়ার বিষয়টি নেটিজেনদের নজরে আসতেই তা মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

মারগট ফক্স ওনলি ফ্যানসের একজন মডেল। প্রায়ই তিনি সামাজিক মাধ্যমে খোলামেলা ছবি পোস্ট করে থাকেন। সম্প্রতি কালো রঙের একটি মানোকিনিতে প্রায় নগ্ন একটি ছবি পোস্ট করেন তিনি। এরপর কর্ন নামে একজন দাবি করেন, পোপ ফ্রান্সিসের প্রোফাইল থেকে মারগটের ওই খোলামেলা ছবি লাইক করা হয়েছে। সেটির স্ক্রিনশট তিনি টুইটারে পোস্ট করেন।

মডেল মারগটও পোপের লাইক দেয়ার বিষয়টি নিশ্চিত করে সোস্যাল মিডিয়ায় মাধ্যমে পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘পোপ আমার ছবি লাইক করেছেন। তার মানে আমি স্বর্গে যেতে পারব।’ বিষয়টি নিয়ে অনেকে হাস্যরসাত্মক পোস্ট করছেন। তবে অনেকে মারগটের ছবিতে পোপের লাইক দেয়ার ঘটনার সত্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন।

উদারপন্থী হিসেবে ভ্যাটিকানের বর্তমান পোপ ফ্রান্সিস জর্জ মারিও বেরগোগলিও বেশ জনপ্রিয়। তিনি বাইরে বেরিয়ে রাস্তায় ঘুরেন। সাধারণ মানুষের সাথে কথা বলেন। ক্রিসমাসসহ অন্যান্য উৎসবে ঝুলন্ত বারান্দা থেকে জনতাকে শুভেচ্ছা জানান।মারগট ফক্স ওনলি ফ্যানসের একজন মডেল। প্রায়ই তিনি সামাজিক মাধ্যমে খোলামেলা ছবি পোস্ট করে থাকেন। সম্প্রতি কালো রঙের একটি মানোকিনিতে প্রায় নগ্ন একটি ছবি পোস্ট করেন তিনি। এরপর কর্ন নামে একজন দাবি করেন, পোপ ফ্রান্সিসের প্রোফাইল থেকে মারগটের ওই খোলামেলা ছবি লাইক করা হয়েছে। সেটির স্ক্রিনশট তিনি টুইটারে পোস্ট করেন।

মডেল মারগটও পোপের লাইক দেয়ার বিষয়টি নিশ্চিত করে সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘পোপ আমার ছবি লাইক করেছেন। তার মানে আমি স্বর্গে যেতে পারব।’ বিষয়টি নিয়ে অনেকে হাস্যরসাত্মক পোস্ট করছেন। তবে অনেকে মারগটের ছবিতে পোপের লাইক দেয়ার ঘটনার সত্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন।

উদারপন্থী হিসেবে ভ্যাটিকানের বর্তমান পোপ ফ্রান্সিস জর্জ মারিও বেরগোগলিও বেশ জনপ্রিয়। তিনি বাইরে বেরিয়ে রাস্তায় ঘুরেন। সাধারণ মানুষের সাথে কথা বলেন। ক্রিসমাসসহ অন্যান্য উৎসবে ঝুলন্ত বারান্দা থেকে জনতাকে শুভেচ্ছা জানান।

তবে মাঝেমধ্যে বিতির্কেও জড়িয়েছেন। এর আগেও তিনি নাতালিয়া গারিবোত্তো নামে এক মডেলের ছবিতে লাইক দিয়েছিলেন বলে অভিযোগ ওঠে। বিষয়টি তদন্ত করেছিল খোদ ভ্যাটিকান কর্তৃপক্ষ। তবে সেবার লাইকটি সরিয়ে নিয়েছিলেন পোপ।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel