আজকের রাশিফল ৩১/১/২০২০

31 January 2020, 6:50 am, 946 Views

মেষ:
মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হতে পারে। অংশিদারী কাজে সাফল্য পাবেন। দাম্পত্য ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য আপনার মানসিক শক্তিকে বাড়িয়ে দেবে। কোনো আত্মীয়র সহযোগীতায় ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। ব্যবসায়ীক প্রয়োজনে বিদেশ যাত্রার যোগ। রাতে কোনো আত্মীয়র অসুস্থতার সংবাদ পেতে পারেন।
বৃষ:
বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সাথে ভুল বুঝাবুঝি দেখা দেবে। বাড়িতে কাজের লোকের অনুপস্থিতির কারনে জাতিকারা কিছুটা বেকায়দায় পড়তে পারেন। বেসরকারী চাকুরেদের কর্মস্থলে অগ্রগতি হবে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোনো ভুল সিদ্ধান্তর কারনে কিছু টাকা গচ্ছা যেতে পারে। রাতে ব্যবসায়ীরা কোনো ভালো সংবাদ পেতে পারেন।
মিথুন:
মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সন্তানের কোনো সাফল্যে আনন্দ পাবেন। বিদ্যার্থীদের পরীক্ষার প্রস্তুতিতে আশানুরুপ অগ্রগতি হতে পারে। প্রেম ও রোমান্স নিয়ে বাড়াবাড়ি আপনার জন্য ক্ষতিকর প্রমানিত হবে। শিল্পী সাহিত্যিক ও মিডিয়া ব্যক্তিদের কাজের চাপ তুলনামূলক বৃদ্ধি পাবে। রাতে কর্মস্থল থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন।
কর্কট:
কর্কট রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক সঙ্কটে পড়তে পারেন। কিছু টাকা ধার করতে হতে পারে। পুলিশি হয়রাণির সম্মূখীণ হতে পারেন। কোনো আত্মীয়র অসুস্থতা বা মৃত্যু সংবাদ পেতে পারেন।

সিংহ:
সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়ীক কার্জক্রম আরম্ভ করার সুযোগ পাবেন। অবিবাহিতদের বিয়ের যোগাযোগে কিছু বাধা বিপত্তি দেখা দিতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে ভালো আয় হবে।
কন্যা:
আজ প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। রাজনৈতিক এবং সাংগঠনিক কাজে সাফল্য লাভের যোগ। ব্যবসা ক্ষেত্রে সুনাম, সম্মান এবং মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মস্থলে বিশেষ সুযোগ সুবিধা পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায়ীক ক্ষেত্রে আশানুরূপ আয়ের সুযোগ রয়েছে।
তুলা:
তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রবাসীরা কর্মস্থলে আইনগত ঝামেলা থেকে মুক্ত হতে পারেন। আজ দূরের যাত্রার যোগ প্রবল। ব্যবসা বাণিজ্যে পরিবহণ ব্যয় বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। পারিবারিক প্রয়োজনে ব্যয় হওয়ার সম্ভাবনা। পুরনো কোনও আইনগত জটিলতার অবসান আশা করা যায়।
বৃশ্চিক:
আজ ব্যবসায়ীক কাজে অগ্রগতি হবে। খুচরা পাইকারী ও ঠিকাদারি বাণিজ্যে বকেয়া বিল আদায় হবার যোগ। চাকুরিজীবীদের বকেয়া বেতন আদায়ে সাফল্য আসতে পারে। বাড়িতে বড় ভাই বা বন্ধুর সাহায্য পাবেন। আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়।

ধনু:
আজ কর্মস্থলে আপনার দায়িত্ব বৃদ্ধি পাবে। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষার ফল প্রকাশ হবে। সামাজিক বা সাংগঠনিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধির লড়াইয়ে নামতে পারেন। পদস্থ কর্মকর্তার আনুকূল্য লাভের যোগ বলবান। পেশাগত কারণে বিদেশ যাত্রার সুযোগ আসবে।
মকর :
আজএকটি খুশির সংবাদ পাওয়া সম্ভবপর। বিনিয়োগ করা এবং ঝুঁকি নেওয়ার পক্ষে দিনটি ভালো নয়। আবেগতাড়িত ঝুঁকি আপনার পক্ষে যাবে। আজ আপনি উপলব্ধি করতে পারবেন আপনার প্রণয়ী আপনাকে কতটা ভালবাসে। মনে হচ্ছে কিছু সময় ধরে আপনি আপনার নিজের মতই রয়েছেন-সহকর্মী/ সহযোগীরা আপনার সহায়তা করতে আসতে পারেন-কিন্তু বেশি কিছু সহায়তা প্রদান করতে সমর্থ হবেন।
কুম্ভ :
আজ ব্যস্ত কাজের সূচী আপনাকে খিটখিটে করে তুলতে পারে। আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করবে। আপনার স্ত্রীর কৃতিত্বের প্রশংসা করুন এবং তাঁর সাফল্য ও সৌভাগ্য নিয়ে আনন্দ করুন। আপনার প্রশংসায় অকৃপণ এবং আন্তরিক হোন।
মীন :
আপনি কিছু আঘাতের সম্মুখীন হলে চরম সাহস এবং শক্তি প্রদর্শন করা প্রয়োজন। আপনি আপনার আশাবাদী মনোভাব দ্বারা সহজেই এর থেকে অতিক্রম করতে পারবেন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। অল্প বয়স্ক ছেলেমেয়েরা স্কুল প্রকল্পের জন্য কিছু পরামর্শ চাইতে পারে। যদি আপনি আজ সোশ্যাল মিডিয়ার ব্যবহার বন্ধ না করেন, তাহলে আপনি কর্মক্ষেত্রে একটি বড় ভুল করবেন।

Leave a Comment.