আজকের রাশিফল ১৪/২/২০২০

মেষ:
আজ যেকোনো রকম শক অথবা একাকিত্ব থেকে শরীর খারাপ হতে পারে, এমনকি অবসাদও আসতে পারে। ব্যবসা বৃদ্ধি হবার সম্ভাবনা রয়েছে। কারও সাথে পুরনো কোনও অশান্তি আজ অবসান ঘটতে পারে। যেকোনো রকম অ্যাডভেঞ্চার থেকে আজ নিজেকে বিরত রাখুন। আকস্মিকভাবে লক্ষ্মীলাভের সম্ভাবনা আছে। প্রেমের জন্য দিনটি ভালো।
বৃষ:
কেরিয়ারে এগোনোর আশা রয়েছে। আজ ভাগ্য আপনার প্রতি সদয়। চাকরি অথবা ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ে লাভ হবার সম্ভাবনা রয়েছে, এমন কোনও উপায় আপনার সামনে আসতে পারে যাতে আপনার ব্যবসা বৃদ্ধি পেতে পারে। পুরনো কোনও মামলা-মোকদ্দমা থেকে রেহাই পাবেন। দরকারি কাগজপত্র সামলে রাখুন। সঙ্গীর সাথে সম্পর্ক মজবুত হবে।
মিথুন:
সঠিক পারিশ্রমিক নাও পেতে পারেন। ব্যবসাতে যতটা খাটছেন, সেই তুলনায় আশানুরূপ ফল না পাবার আশঙ্কা। কোনও কন্ট্রাক্ট আটকে যেতে পারে। আজ অযথা দামী কিছু কিনে টাকা নষ্ট করবেন না। সম্পত্তি নিয়ে পরিবারের কিছু সদস্য কোনও সমস্যা সৃষ্টি করতে পারে। খরচ বাড়ার আশঙ্কা রয়েছে। যেকোনো রকম বাদ-বিবাদ থেকে দূরে থাকার চেষ্টা করুন।
কর্কট:
আজ পুরনো যে অসুখ ছিল আজ তা থেকে অনেকটাই মুক্তি পাবার আশা রয়েছে। শরীরে আরাম পাবেন। কর্মক্ষেত্র শুভাশুভ। আজ সময়ের মধ্যেই কাজ শেষ হবার আশা রয়েছে। টাকাপয়সার দিক থেকে আজ দিনটি ভালই। সামাজিক এবং ধার্মিক কাজে মতিস্থির থাকবে। অনেকদিন ধরে যে কাজ আটকে ছিল আজ তা হয়ে যেতে পারে।

সিংহ:
পারিবারিক সমস্যার জন্য মানসিক শান্তিতে বিঘ্ন এবং অবসাদের আশঙ্কা। নিজের রাগের ওপরে নিয়ন্ত্রণ হারাবেন না। হঠকারী কোনও সিদ্ধান্ত নেবেন না। ব্যবসা বৃদ্ধির আশা আছে। কোনওরকম ঝুঁকিপূর্ণ কাজ থেকে আজ নিজেকে বিরত রাখুন। আয় এবং ব্যয়-এর মধ্যে ভারসাম্য রাখার চেষ্টা করুন। টাকাপয়সা নিয়ে চিন্তা আসতে পারে।
কন্যা:
আজ বাড়ি অথবা গাড়ি অথবা যেকোনো নতুন জিনিস কেনার পরিস্থিতি তৈরি হবে। বন্ধুরা আপনাকে আজ কোনও দামী উপহার দিতে পারেন এবং এতে আপনি খুবই খুশি হবেন। ব্যবসায় অনেক লাভ হবার আশা রয়েছে এবং ব্যবসা বৃদ্ধিরও আশা রয়েছে। নিজের প্রতি বিশ্বাস আজ খুবই বেশি থাকবে।
তুলা:
অতিরিক্ত সহজ ভাবে থাকার জন্য কাজের সমূহ ক্ষতি হবে। তবে যে কোনো অশান্তি থেকে দূরে থাকুন। ব্যয় বাড়তে পারে নানান কারণে। ব্যবসার জন্য অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কথা বলুন ফল পাবেন।
বৃশ্চিক:
বৃশ্চিক রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি শুভ সম্ভাবনাময়। তবে অবিবাহিতদের বিয়ে বা এনগেজমেন্ট হতে পারে। খরচ খরচা বাঁচাতে নির্দিষ্ট পদক্ষেপ নিন।

ধনু:
ধনু রাশির জাতক জাতিকারা আজ প্রেম ও রোমান্সে সফল হবেন। কারো ভালোবাসায় নিজেকে অর্পণ করবেন। সন্তানের সফলতায় পিতা মাতার আনন্দ পাবে।
মকর:
মকর রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি বেশ ভালো । কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণের সম্ভাবনা। পরিবারের সাথে কোনো আত্মীয় বাড়ী বেড়াতে যেতে পারেন।
কুম্ভ :
সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য। পড়াশোনার দিকে কোনও পরিবর্তন। বাড়তি কোনও কথার জন্য বিবাদ হতে পারে। প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান।
মীন:
বিবাহ সংলগ্ন কাজে কিছু উপহার দান করতে হতে পারেন। শিল্পীদের জন্য সামনের সময়টা ভাল নয়। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন।তবে তা সম্পন্ন হবে না। স্বামী, স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel