জেনে নিন

আজকের রাশিফল ১৫/৫/২০২০

মেষ : আজ আপনার দিনটি ভালো মন্দে যাবে। কারও অনুগত হয়ে চলতে হতে পারে। প্রত্যাশা পূরণের সুযোগ পেতে পারেন। প্রেম গোপন থাকবে না। ব্যবসায়ীদের জন্য সময়টা ভাল। বিরোধীদের মোকাবেলা করতে সক্ষম হবেন। বয়ষ্করা শরীরের বিষয়ে সতর্ক থাকুন।

বৃষ :-আজ আপনার দিনটিতে সমাজে মর্যাদা লাভ হতে পারে। কাছের জনের জন্য উদ্বেগ, উৎকণ্ঠা জাগতে পারে। কাজের জন্য মনের মধ্যে হতাশা জাগতে পারে। মিডিয়ার ব্যক্তিরা নতুন কাজের যোগাযোগ পেতে পারেন। ব্যবসাতে হঠাৎ অর্থপ্রাপ্তি ও সুনাম হতে পারে।

মিথুন :-আজ আর্থিক সঙ্কটের অবসান আশা করতে পারেন। পড়াশুনাতে একটু ধীরে মনঃসংযোগ বাড়বে। যানবাহন ক্রয়-বিক্রয়ের সুযোগকে কাজে লাগান। শেয়ার বা ফটাকায় বিনিয়োগ লাভদায়ক হবে না। কেউ আপনাকে সাহায্য করলে তা আপনার জন্য ভালোই হবে।

কর্কট : আজ যে কোনও পরিস্থিতি সহজে মোকাবিলা করুন। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পেতে পারে। অংশিদারী কাজে কিছু অগ্রগতি আশা করা যায়। বিদ্যার্থীদের মানসিক চঞ্চলতা ও অলসতা বাড়বে। আবেগকে খুব বেশি বাড়তে দেবেন না।

সিংহ : যোগাযোগের ক্ষেত্রে নতুন ধরনের কোনো পরিবর্তন আপনার জন্য শুভ ফল বয়ে আনতে পারে। কর্মস্থলে পদস্থদের মন রক্ষা করে চলার সময় নিজের ব্যক্তিত্ব বজায় রাখার চেষ্টা করা উচিত। এ ব্যাপারে যথেষ্ট সতর্ক থাকতে হবে।

কন্যা : কর্মস্থলে আপনাকে আজ আরও বেশি কৌশলী হতে হবে। অধস্তন কর্মকর্তাদের কেউ গোপনে আপনার বিরুদ্ধাচরণ করতে পারে। যা আপনার মাথাব্যথার কারণ হয়ে উঠতে পারে। যাত্রা শুভ নাও হতে পারে।

তুলা : দাম্পত্য ক্ষেত্রে কোনো কারণে মনোমালিন্য হলেও তা সংহত করে কর্মস্থলের কাজগুলো নির্বিঘ্নে সম্পাদনের চেষ্টায় সুফল পাবেন। যে কোনো ধরনের সৃজনশীল কাজ সুনাম বয়ে আনতে পারে।

বৃশ্চিক : ইচ্ছার বিরুদ্ধে বা কারও কথায় প্রভাবিত হয়ে নতুন কোনো কাজে তড়িঘড়ি করে এমন কোনো সিদ্ধান্ত নেয়া ঠিক হবে না, যা আগামী দিনগুলোতে আপনার জন্য বিব্রতকর অবস্থার সৃষ্টি করতে পারে। মনকে সংযত রাখুন।

ধনু : আবেগের দিক থেকে আপনি খুব একটা স্থিতিশীল থাকবেন না-কাজেই অন্যদের সামনে আপনি কিভাবে ব্যবহার করবেন এবং কিছু বলছেন সে বিষয়ে সতর্ক থাকুন।

মকর : সামগ্রিক স্বাস্হ্য সুন্দর থাকবে কিন্তু ভ্রমণ ধকলসাধ্য এবং চাপের প্রমাণিত হতে পারে। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে।

কুম্ভ : আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন।

মীন : কোন পুরোনো বন্ধুর সাথে পুনর্মিলন আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close