আজকের রাশিফল ১৫/৮/২০২০

মেষ: আজ শিল্পী ও কলাকুশলীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। প্রেমিকার সাথে কোনো কারনে ভুল বোঝাবুঝি দেখা দেবে। দুপুর থেকে সময় ভালো যাবে না। সহকর্মীদের কারণে কোনো ঝামেলায় পড়তে পারেন। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন।

বৃষ : আজ গৃহশান্তি ফিরে পাবেন। যানবাহন লাভের স্বপ্ন পূরণ হতে পারে। কোনো আত্মীয়ের সাহায্য আশা করতে পারেন। দুপুর থেকে প্রেম ও রোমান্স শুভ। সন্তানের বিদ্যাক্ষেত্রে কোনো সাফল্য আসবে। সঙ্গীত ও অভিনয় শিল্পীদের কাজের চাপ বাড়তে পারে।

মিথুন : আজ সকালের দিকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। সাংবাদিকদের কাজের ব্যস্ততা বাড়তে পারে। দুপুর থেকে কোনো প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। গৃহ, আবাসন ভূমি বা বাহন সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন।

কর্কট : আজ বকেয়া টাকা আদায়ের যোগ রয়েছে। খুচরা ও পাইকারী ব্যবসায় সকালের দিকে ভালো বেচাকেনা হবে। দুপুর থেকে বস্ত্র ব্যবসায়ীরা ভালো আয় রোজগার আশা করতে পারেন। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয় করতে হবে। মানিএক্সেঞ্জ ব্যবসায় আশানুরুপ আয়ের সম্ভাবনা রয়েছে।

সিংহ : আজ স্বাস্থ্যের যত্ন নিন, দুর্বল হতে পারে। কাদের ক্ষেত্রে দিন ভালো, কাজে মনযোগী হবেন। বিবাহিত জীবনে ওঠা-নামা লেগে থাকবে।

কন্যা : আজকের দিন ভালো কাটবে। ব্যবসায়ে লাভ বৃদ্ধি পাবে। কাজে সাফল্য পাবেন। বিবাহিত জীবনে অবসাদ কমবে। ভাগ্যের জোরে কাজ পুরো হবে।

তুলা : আজ স্বাস্থ্য ভালো থাকবে। সামান্য ব্যয় বাড়তে পারে। কাজে সাবধানতা অবলম্বন করুন। কাজে মনযোগী হলে, সাফল্য পাবেন, না-হলে সমস্যায় পড়তে পারেন। গৃহস্থ জীবন ঠিক-ঠাক থাকবে।

বৃশ্চিক : স্বাস্থ্য ভালো থাকবে, আয়ও বাড়বে। ব্যয় কমায় চিন্তামুক্ত হবেন। কাজের ক্ষেত্রে দিন ভালো। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। গৃহস্থ জীবনে ভালোবাসা থাকবে।

ধনু: আজ চাকরী সংক্রান্ত পরীক্ষায় সফল হবার সম্ভাবনা রয়েছে। বেসরকারী চাকরীজীবীদের দিনটি রহস্যজনক ঝামেলার। রাজনৈতিক কাজে সুনাম সম্মান ক্ষুন্ন হতে পারে। পিতার শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ হবার আশঙ্কা। সাঙ্গঠনিক কাজের জন্য ভ্রমনের সম্ভাবনা প্রবল। দাতব্য কাজে অংশ নিতে পারেন।

মকর: আজ ভাগ্য আপনার সহায় হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষা বা রিসার্চ সংক্রান্ত কাজে ব্যস্ত থাকবেন। শিক্ষক ও গবেষকদের দিনটি ঝামেলাপূর্ণ হতেপারে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সুফল পাবেন। কোন অতীন্দ্রিয় সাধকের সাথে দেখা করতে পারেন।

কুম্ভ: আজ দিনটা একদমই ভালো যাবে না। হটাৎ করে পাওনাদারের কবলে পড়তে পারেন। আইনগত জটিলতা দেখা দিতে পারে। আজ ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ভালো লাভ আশা করা যায়। কোনো বন্ধু বা আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে পারেন। ঔষধ কেমিক্যেল ও রাসায়নিক দ্রব্যর ব্যবসায় ভালো লাভ হতে পারে।

মীন: আজ আপনার জন্য দিনটি শুভ। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কোনো কারনে দূরে যেতে পারেন। অংশীদারী ব্যবসায় ভুল বুঝাবুঝি থেকে সতর্ক হোন। বেসরকারী চাকরীজীবীরা কোন নতুন দায়িত্ব পেতে পারেন।

[qws]Tags: আজকের রাশিফল, রাশিফল, Horoscope,Todays Horoscope

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel