জেনে নিন

আজকের রাশিফল ২/৯/২০২০

Todays horoscope 2/9/2020

মেষ : আজ লাভজনক দিন। ব্যবসায়িক ক্ষেত্রে আপনার উপর উচ্চ পদাধিকারীদের বিশেষ নজর থাকবে। এর ফলে উন্নতির পথ প্রশস্ত হবে। ব্যবসায় আয় বৃদ্ধি ও টাকা আদায়ের সম্ভাবনা রয়েছে। অর্থলাভ হতে পারে। বন্ধুদের সঙ্গে দেখা-সাক্ষাৎ বাড়বে। 

বৃষ : আজ আর্থিক দিক দিয়ে লাভ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সুসম্পর্ক তৈরি হবে। উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে কথাবার্তা ও ব্যবহার নিয়ন্ত্রণে রাখুন। শারীরিক অসুস্থতা ও মানসিক চিন্তা বজায় থাকবে। ব্যবসায় বিঘ্ন আসতে পারে।

মিথুন : আজ রাগ ও ভাষা উপর নিয়ন্ত্রণ রাখুন। অজ্ঞানতাবশত কোনও বড় ভুল হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। সরকার বিরোধী কাজ করা থেকে বিরত থাকুন। মানসিক ব্যগ্রতা বজায় থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে কলহ হতে পারে। 

কর্কট : আজ সময়ের আগে আপনার কোনও কাজই সফল হবে না, অপেক্ষা করুন। অংশীদারদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। মধ্যাহ্নের পর প্রতিকূলতা অনুভব করবেন। স্বাস্থ্য দুর্বল হতে পারে। আকস্মিক ব্যয় হবে। অর্থলাভ আপনার চিন্তা ঘটাবে।

সিংহ : আজ বাড়িতে মাথা খুব ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি খারাপ হতে পারে। প্রেমে একটু ধীরে পদক্ষেপ গ্রহণ করুন। গোপণ কোনও বিষয়ে জড়িয়ে পড়ার আশঙ্কা থাকবে। বেকারদের অস্থায়ী কর্মলাভের সম্ভাবনা আছে। কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন।

কন্যা : আজ পারিবারিক ব্যবসাতে যোগ দিতে পারেন। নতুন জায়গায় অধিক বিনিয়োগ করবেন না। বকেয়া বিল আদায় হতে পারে। ঠিকাদারী কাজে প্রভাবশালী ব্যক্তির সাহায্য মিলবে। অফিসের কাজে মানসিক উদ্বেগের জন্য ভুল হতে পারে।

তুলা : আজ সামাজিক কাজে ব্যস্ত থাকতে হবে।অফিসের কাজে একটু সতর্ক থাকুন। সংসারের কারণে অযথা খরচ হতে পারে।উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে অযথা কোনও বিতর্কে জড়াবেন না। পারিবারিক বিষয়ে অন্যায়ের প্রতিবাদ করার সময় এসেছে।

বৃশ্চিক : আজ গবেষণা সংক্রান্ত কাজের জন্য সম্মানিত হওয়ার সম্ভাবনা।কোনো রোগে কষ্ট পেতে পারেন। সংসারে আয়-ব্যয়ের সমতা বজায় থাকবে। ধর্মচর্চায় মনোনিবেশ করলে আনন্দ মিলবে। গৃহে শান্তি বজায় থাকবে। সন্তানের কাজের জন্য গর্বিত হতে পারেন।

ধনু : আজ নিকট বন্ধুদের জন্য মানসিক স্বস্তি বাড়বে। আইনগত জটিলতা নিয়ে চিন্তিত হবার আশঙ্কা। প্রেমের ব্যাপারে মান বাড়তে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশান হতে পারে। ব্যবসাতে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করুন।

মকর: আজ আর্থিক টানা পোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আজ নতুন কোনও কর্মের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃ স্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা হতে পারে।

কুম্ভ: আজ পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত রয়েছে। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের দিকে প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সংকেত রয়েছে। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে।

মীন: আজকের দিনটি আজ মেলানোমেশানো কাটবে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারের সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারাদিন হিসেবি ভাবে থাকলেও অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন। অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভ ভাল থাকবে।

Tags: রাশিফল, আজকের রাশিফল, Horoscope, Todays Horoscope

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close