জেনে নিন

আজকের রাশিফল ৭/৯/২০২০

Todays horoscope 7/9/2020

মেষ: শারীরিক দূর্বলতা দেখা দিতে পারে। ব্যবসার দিকে কোনও কারণে একটু বাজে খরচ হতে পারে। পায়ের নিচে কোনও আঘাত লাগতে পারে। বুঝে খরচ করুন আজ ব্যয় বহুল দিন। সংসারে কোনও দায়িত্ব থাকলে সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে।

বৃষ: কোনও ব্যক্তির কারণে মান বৃদ্ধি পেতে পারে। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি হতে পারে। ব্যবসার ব্যপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনায় সফল হতে পারেন। আজ স্ত্রী এমন কিছু কাজ করবে যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। নিজের কাজের ওপর নিজের গর্ভবোধ হবে। জ্বর জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা নিতে পারেন।

মিথুন: দিনটা ভালোই কাটবে। আজ সকল কাজে কম বেশি ভাল সাফল্য পাবেন। বাড়িতে কোনও আত্মীয় আসতে পারে। প্রেমে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। আজ নিজের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে।

কর্কট: নিজের সিদ্ধান্ত আজ কার্যকরী হবে না। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। আপনার মনের ইচ্ছা পূরণ হতে পারে। আজ কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণের আলোচনা বন্ধ হতে পারে। ডাক্তারের ব্যপারে খরচ বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে সাবধান থাকুন।

সিংহ : আজ পড়ুয়াদের পরীক্ষার নিমিত্তে করা প্রস্তুতি আজ সফল হওয়ার দিন। সেইসঙ্গে যেসকল ব্যক্তি সৃজনশীল কাজকর্মের সঙ্গে যুক্ত থাকেন, তাঁদের আজ শুভ যোগ রয়েছে। মিলতে পারে নতুন কাজের সুযোগ

তুলা : আজ কাজের ক্ষেত্রে সহকর্মীর সাহায্যে আজ দারুণ সাফল্য লাভ হলেও, কাছের বন্ধুর দ্বারা আজকে প্রতারিত হবার যোগ রয়েছে

কন্যা : আজ বিভিন্ন রকম পারিপার্শ্বিক কাজের কারণে চাপ বেড়ে, উত্তেজনার বশে বিপদ ঘটতে পারে। পাশাপাশি এই রাশির জাতকের আজ স্ত্রীর কারণে আয়ের যোগ রয়েছে

কুম্ভ :আজ আইন সংক্রান্ত কাজে সফলতা, স্ত্রীর সঙ্গে ঝগড়া বিবাদের পরবর্তী মিটমাটের সম্ভাবনা রয়েছে। তবে ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে, তাও আবার দুপুরের পর থেকে।

বৃশ্চিক : এই জাতক জাতিকার আজ সারাদিন বিশেষ কোন কারণে মানসিক চাপ বাড়ার ফলে হতাশায় কাজের ক্ষতির সম্ভাবনা রয়েছে। তবে সাধু সেবায় সেই অশান্তির যোগ থেকে মুক্তি পেতে পারেন।

ধনু: আজ অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে বিবাদের আশঙ্কা। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

মকর: আজ অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি পাওয়ায় ফলে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের কোনও ভাল খবর পেতে পারেন

মীন: আজ পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বাড়বে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ

Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close