আজকের রাশিফল ৮/৯/২০২০

Todays horoscope 8/9/2020

মেষ : আজ আর্থিক বিষয়ে একটু সতর্ক থাকবেন। ধার দেওয়া বা বিনিয়োগে যাবেন না।সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। নতুন বন্ধু ও প্রেমে মজা লাভ হবে। অফিসে কাজের ক্ষেত্রে সাময়িক ঝঞ্ঝাট থাকবে। বাবা ও মায়ের সাথে ভুল বোঝাবুঝি কমাতে হবে।

বৃষ : আজ আপনার দিনটি ভালোর মধ্যে দিয়ে কাটবে। সুপথে কোনো অর্থ হাতে আসতে পারে। অফিসে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে মতান্তর হতে পারে। লোক টাকা ধার দিলে ফেরত পাবেন না। আবেগ – উত্তেজনা নিয়ন্ত্রণে থাকা উচিত। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আনন্দ পাবেন।

মিথুন :- আজ পরিবারে কমবেশি ঝামেলা হতে পারে। ব্যবসায় ঝুঁকি গ্রহণ করে লাভবান হতে পারেন। রাগ বা জেদ এড়িয়ে চলুন। স্বামী-স্ত্রীর সুসম্পর্ক বজায় থাকবে। রাস্তাঘাটে ছোটখাটো দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে।

কর্কট : আজ উচ্চতর ও গবেষণামূলক ক্ষেত্রে সাফল্য আসবে। মা ও বাবার স্বাস্থ্যের প্রতি যত্নের প্রয়োজন। রাজনৈতিক নেতা কর্মীদের সাবধানে চলাফেরা করতে হবে। অনাকাঙ্ক্ষিত ঘটনার সম্মুখীন হতে পারেন।

সিংহ : আজ দিন ভালো কাটবে। আত্মসম্মান বাড়বে ও সমস্ত কাজে সাফল্য পাবেন। ভাগ্যের সঙ্গ পাবেন। পরিশ্রম করবেন। বিরোধীদের পরাজিত করবেন আজ। চাকুরিজীবীদের জন্য দিন ভালো। দাম্পত্য জীবনে দিন ভালো কাটবে।

কন্যা : আজ ব্যয় বাড়বে। মানসিক চিন্তা বাড়বে, পাশাপাশি স্বাস্থ্যও দুর্বল থাকতে পারে, নিজের যত্ন নিন। চাকুরিজীবীরা অবসাদের শিকার হবেন এবং চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিন ভালো, লাভ হতে পারে। দাম্পত্য জীবনে ভালোবাসা থাকবে।

তুলা : আজ পরিশ্রমের সাহায্যে কীভাবে নিজের আয় দ্বিগুণ করতে পারেন, সে বিষয়ে চিন্তাভাবনা করবেন। চাকুরিজীবীদের জন্য দিন ভালো। ব্যবসায়ীরা কোনও প্রখ্যাত ব্যক্তির সাহায্যে সাফল্য অর্জন করবেন। দাম্পত্য জীবনে সুখী থাকবেন।

বৃশ্চিক : আজ কাজে অধিক মনযোগী হবেন ও নিজের ত্রুটি দূর করার চেষ্টা করবেন। পরিবারের পরিবেশ ভালো থাকবে, সহযোগিতা পাবেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে ভালোবাসা ও আনন্দ বজায় থাকবে। পুরনো বন্ধুর সঙ্গে কথা বলবেন। স্বাস্থ্য মজবুত থাকবে।

ধনু: আজ আপনি আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে।

মকর: আজ প্রিয়জনের উপর ঘৃণা তৈরি পারে। অনেক দিন ধরে আশা করা কোনও জিনিস আজ পেতে পারেন।

কুম্ভ: আজ বাড়তি কোনও খরচের জন্য ধার নিতে হতে পারে। পরিবারের কারোর সঙ্গেই ব্যক্তিত্বের সংঘাত হতে পারে।

মীন: আজকের দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ দেখা যায়।

[[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel