প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেনে নিনজেলা
Trending

আজ ১৬/৫/২০২১ কেমন থাকতে পারে জঙ্গলমহলের আবহাওয়া দেখে নিন

GNE NEWS DESK : আজ ১৬ই মে ২০২১ পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের জেলা গুলির কেমন আবহাওয়া থাকতে পারে আসুন দেখে নিই :
পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় আজ আকাশ আংশিক মেঘেলা থাকতে পারে।আজ বিকাল থেকে রাতের মধ্যে আকাশে মেঘ দেখা যাবে, এবং সেই মেঘ থেকে বৃষ্টি হলেই হতে পারে। আজ দিনের তাপমাত্রা ৩৮°সেলসিয়াসের আশেপাশে থাকবে। রাতের তাপমাত্রা ২৮°সেলসিয়াসের আশেপাশে থাকবে। বাতাসে থাকা জলীয় বাষ্পের পরিমাণ থাকতে পারে ৮৩ শতাংশ।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় আজ আকাশ রৌদ্রজ্জ্বল থাকতে পারে। আজ দুপুর থেকে রাতের মধ্যে আকাশে মেঘ দেখা যাবে, এবং সেই মেঘ থেকে বৃষ্টি হলেই হতে পারে। আজ দিনের তাপমাত্রা ৩৮°সেলসিয়াসের আশেপাশে থাকবে। রাতের তাপমাত্রা ২৭°সেলসিয়াসের আশেপাশে থাকবে। বাতাসে থাকা জলীয় বাষ্পের পরিমাণ থাকতে পারে ৭৬ শতাংশ।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় আজ আকাশ বেশিরভাগ সময়ই মেঘেলা থাকতে পারে। আজ দুপুর থেকে রাতের মধ্যে আকাশে মেঘ দেখা যাবে, এবং সেই মেঘ থেকে বৃষ্টি হলেই হতে পারে। আজ দিনের তাপমাত্রা ৩৮°সেলসিয়াসের আশেপাশে থাকবে। রাতের তাপমাত্রা ২৮° আশেপাশে থাকবে। বাতাসে থাকা জলীয় বাষ্পের পরিমাণ থাকতে পারে ৮০ শতাংশ।

GNE

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় আজ আকাশ বেশিরভাগ সময়ই রৌদ্রজ্জ্বল থাকতে পারে। আজ দুপুর থেকে রাতের মধ্যে আকাশে মেঘ দেখা যাবে, এবং সেই মেঘ থেকে বৃষ্টি হলেই হতে পারে। আজ দিনের তাপমাত্রা ৩৮°সেলসিয়াসের আশেপাশে থাকবে। রাতের তাপমাত্রা ২৭°সেলসিয়াসের আশেপাশে থাকবে। বাতাসে থাকা জলীয় বাষ্পের পরিমাণ থাকতে পারে ৮৬ শতাংশ।

Related Articles

x