নন্দনপুর উচ্চ বিদ্যালয় পালিত হল প্ল্যাটিনাম জুবিলি উৎসব

25 January 2020, 9:58 am, 308 Views

ইন্দ্রজিৎ মিশ্র,দাসপুর:-ঘাটাল মহকুমার দাসপুর ১ ব্লকের নন্দনপুর গ্রাম পঞ্চায়েত নন্দনপুর উচ্চ বিদ্যালয় প্লাটিনাম জুবিলী ও প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলন উৎসব পালিত হল . নন্দপুর উচ্চ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উপলক্ষে ২১ থেকে ২৩ জানুয়ারি ।

এই তিন দিন কাটে নানান অনুষ্ঠানের মধ্য দিয়ে বিদ্যালয়ের পরিচালন কমিটির সভাপতি উৎসবের সভাপতি সুনীল ভৌমিক বলেন তিন দিনব্যাপী অনুষ্ঠানে মধ্যে ছিল বিনামূল্যে থ্যালাসেমিয়া নির্ণয় শিবির, ম্যাজিক মোমেন্ট , ইন্টার স্কুল ক্যুইজ , প্রাক্তন শিক্ষক, শিক্ষিকা, শিক্ষা কর্মী ,পরিচালন সমিতির প্রাক্তন সম্পাদকদের সম্মাননা, কৃতি ছাত্র-ছাত্রীদের পুরস্কার প্রদান, নাটক ,সুরবাহার ,নৃত্যনাট্য, চণ্ডালিকা, ছৌ নিত্য, স্মৃতিচারণ, নাচ-গান ,কাব্যকথা, বিজ্ঞান আলোচনা ,সাহিত্য আলোচনা, পরিবেশ আলোচনা, গিটারে লঘু সংগীত , এছাড়া ছিল বাংলা ব্যান্ড তন্ময় কর. বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজকুমার দাস কর্মকার বলেন বর্ণাঢ্য শোভাযাত্রা মাধ্যমে উৎসবের সূচনা হয়।

স্বামী বিবেকানন্দের আবক্ষ মূর্তির আবরণ উন্মোচন করেন কো-অর্ডিনেটর , রামকৃষ্ণ বিবেকানন্দ ভাব প্রচার কমিটির বেলুড় মঠের পূজ্যপাদ স্বামী দেবরাজানন্দ এছাড়াও উপস্থিত ছিলেন রঞ্জন চক্রবর্তী উপাচার্য বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের , বিশিষ্ট কবি মৃদুল দাশগুপ্ত ,দাসপুরের বিধায়ক মমতা ভূঁইয়া ,বিশিষ্ট সমাজসেবী সুকুমার পাত্র ,নন্দনপুর ১ গ্রাম পঞ্চায়েতের প্রধান কমল কৃষ্ণ সামন্ত , এছাড়াও এই আবক্ষ মূর্তি হল বিদ্যালয়ের 1993 সালের প্রাক্তন ছাত্র-ছাত্রীরা দান করেন, এছাড়াও এই উৎসবের জন্য প্রীতি মহিলা ফুটবল ,ইন্টার স্কুল ক্রিকেট ,ইন্টার স্কুল খো খো ম্যাচের

Leave a Comment.