৩০ হাজার দর্শক সহ আতশবাজি,বাদ্যযন্ত্র দ্বারা সমাপ্তি হলো বালকরাউত বিমান বাহিনী বিপিএল কাপ ২০২০

25 January 2020, 10:56 am, 292 Views

ইন্দ্রজিৎ মিশ্র, দাসপুর :-
দাসপুর ব্লকের বালক রাউত বিমান বাহিনী ক্লাবের পরিচালনায় প্রতিবছরের মতো এবছরও শীতের মৌসুমে একটি টি-টোয়েন্টি ফরম্যাটে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করল বালক রাউত বিমান বাহিনী ক্লাব ।

উপস্থিত ছিলেন দাসপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মাননীয় সুনীল ভৌমিক,ছাড়া অন্যান্য অতিথিবর্গ ওই ক্লাবের ক্রীড়া সম্পাদক বলেন এই টুর্ণামেন্টে আটটি দল অংশগ্রহণ করে। প্রতিটি খেলা ক্লাব সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় চূড়ান্ত পর্যায়ের খেলায় অংশ গ্রহণকারী দুটি দল উলুবেরিয়া বনাম পিতপুর উলুবেরিয়া প্রথম ব্যাট করে নির্ধারিত ওভারে ২৩২ রান করেন বিরোধীদল নামে উইকেট হারিয়ে ২১৩ রানে শেষ হয়।

জয়ের শেষ হাসি হাসলেন উলুবেরিয়া পরাজিত করেন চন্দ্রকোনাকে বিজয়ী দল সুদৃশ্য ট্রফিসহ ৫০ হাজার টাকা বিজিত দল পায় সুদৃশ্য ট্রফিসহ ২৫ হাজার টাকা, টুর্নামেন্টে ম্যান অব দ্য ম্যাচ হন উলুবেরিয়া ক্লাবের মনোজিৎ,টুর্নামেন্ট সেরা হন উলুবেরিয়া ক্লাবের রোশন এছাড়াও বিপিএল কাপের সভাপতি পংকজ বাবু বলেন প্রতিবছর এই টুর্নামেন্টে ছাড়াও বিভিন্ন রকমের সামাজিক কাজ বৃক্ষরোপণ রক্তদান শিবির আয়োজন করা হয় এছাড়াও বলেন দর্শকদের আনন্দ দেওয়ার জন্য ছিল চেয়ার লিডার ,কার্টুন, নিত্য, গ্যাস বেলুন ,আতশবাজি ,ড্রোন ক্যামেরা ,বাদ্যযন্ত্র এই দর্শকদের উৎসাহের জন্য কুপন টিকিটের এর ব্যবস্থা করা হয়। এই লটারি মধ্যে ছিল ফ্রিজ ,ওয়াশিং মেশিন ,মোবাইল ফোন ,ইত্যাদি ছিল পুরস্কার স্বরূপ ।

Leave a Comment.