জনসংযোগে জোর “দিদিকে বলো” তে, শালবনীর যুবনেতা আলমের নবম কর্মসূচি পীড়াকাটার মুরালী গ্রামে।

জনসংযোগে জোর "দিদিকে বলো" তে, শালবনীর যুবনেতা আলমের নবম কর্মসূচি পীড়াকাটার মুরালী গ্রামে। 1
4 February 2020, 11:50 pm, 499 Views

শালবনীঃ পরিবর্তনের পর শালবনীর যুব নেতৃত্বে কার্যকরী সভাপতি হিসাবে আনা হয় নতুন মুখ, দেওয়া হয় জনসংযোগের দায়িত্ব “দিদিকে বলো” কর্মসূচি। সেই ব্লক তৃনমুল যুব কংগ্রেসের কার্যকরী সভাপতি শেখ মাহমুদ আলম তার নবম কর্মসূচি করলেন শালবনীর ৭ নং অঞ্চলের পীড়াকাটার মুরালী গ্রামে।

কার্যকরী সভাপতি আলমের সাথে প্রত্যেক কর্মসূচি সফল করতে শালবনী ব্লক তৃনমুল যুব কংগ্রেসের সভাপতি গৌতম বেরা প্রায় প্রত্যেকটি “দিদিকে বলো” কর্মসূচি তে অংশগ্রহণ করেন, আজ সাথে ছিলেন ৫,৭ ও ১০ নং অঞ্চলের যুব সভাপতি অনুপ মন্ডল, বিশ্বজিৎ মাহাত ও কৃষ্ণ মাইতি।

শালবনী পঞ্চায়েত সমিতি র সহ সভাপতি ও এই অঞ্চলের সভাপতি বুলবুল হাজরা, পঞ্চায়েত সমিতির সদস্য যমুনা ধল ও অঞ্চল প্রধান পরিমল ধলের নেতৃত্বে এলাকার মূল দলের ও যুব কর্মীরাও উপস্থিত ছিলেন এই জনসংযোগ কর্মসূচীতে। যুব তৃনমুল কংগ্রেসের সভাপতি অভিষেক ব্যানার্জী ও স্ট্রাটেজিস্ট প্রশান্ত কিশোরের সিগনেচার পোগ্রাম “দিদিকে বলো” তে গতকাল গ্রামের ২৮৯ টি পরিবারের সাথে জনসংযোগ এর পর রাত্রিযাপন করেন ওই গ্রামে।

আজ সকালে পতাকা উত্তোলন করে ও এলাকার মানুষদের সাথে মিটিং করে কিভাবে সরাসরি “মমতা ব্যানার্জী” র সাথে যোগাযোগ করা যাবে “দিদিকে বলো” র মাধ্যমে, তা বোঝানোর পরে এই কর্মসূচির নবম দফার সমাপ্তি হয়

Leave a Comment.