জেলা

তৃণমূল-বিজেপি ট্রেড ইউনিয়ন সংঘর্ষে রক্তাক্ত বিদ্যাসাগর ইন্ডাস্ট্রিয়াল পার্ক, আহত ১১

Bloody Vidyasagar Industrial Park, 11 injured in Trinamool-BJP trade union clash

মেদিনীপুর: তৃণমূল-বিজেপি ট্রেড ইউনিয়ন সংঘর্ষে ফের রক্তাক্ত হলো বিদ্যাসাগর ইন্ডাস্ট্রিয়াল পার্ক। আজ সকাল থেকেই পার্কের সামনে প্রবেশ পথে বিক্ষোভে ফেটে পড়েন ট্রেড ইউনিয়নের কর্মী সমর্থকেরা। কারণ হিসেবে জানা যায়, কিছুদিন আগে ওই পার্কে কর্মরত ৩০ জন শ্রমিককে ছাটাই করা হয়।

আজকের বিক্ষোভে তাদের দাবি ছিল, আগে থেকে কোনোরকম জানান না দিয়ে কেন ইউনিয়ন কর্তৃপক্ষ ছাটাই প্রক্রিয়া শুরু করলো। গোটা বিক্ষোভ এতটাই বিশালাকার ধারণ করে যে সেখানে খড়গপুর লোকাল থানার পুলিশ মোতায়েন করা হয়। গোটা ঘটনায় হামলাও চালানো হয়। আর এই হামলায় আহত হয় ৮ জন। র আশঙ্কাজনক অবস্থায় ২জন যাদের সকলকেই খড়গপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে ইতিমধ্যেই।

ইউনিয়ন কর্তৃপক্ষ থেকে জানানো হয় যে পার্কের সামনে সকালে বিক্ষোভ চলাকালীন তৃণমূল কর্তৃক ৩০০ জন দুষ্কৃতী হানা দেয় আর তাদের প্রত্যেকের হাতেই বন্দুক,লাঠি,লোহার রড ও নানারকম হাতিয়ার ছিল। এছাড়াও ইউনিয়নের জেলা সম্পাদক জানান যে তারা বসে আলোচনার মাধ্যমে গোটা ব্যপারটা সামলাতে চেয়েছিল তবে তৃণমূল আশ্রিত এই দুষ্কৃতীরা কোনো কথা না শুনেই অতর্কিতে হামলা চালায়।

পুলিশ সূত্রে জানা যায়, পুরো বিষয়টি তদন্ত করছে প্রশাসন। আর এই পুরো ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৩ জনকে। খবর সূত্রে জানা যায় ,এই সংস্থাটিতে ভারতীয় মজদুর ইউনিয়নের ১৯ জন আগে থেকেই কাজ করছিলেন, আর নতুন করে আরও ২৫ জন কর্মচারীদের জোরপূর্বক কাজে ঢোকানোর দাবি জানিয়ে এই অশান্তির সৃষ্টি। তবে জেলার অতিরিক্ত পুলিশ সুপার আস্যস্ত করে জানিয়েছেন, ” আমরা গোটা ঘটনার তদন্ত করে দু পক্ষের মধ্যে আলোচনার মাধ্যমে বিষয়টিকে খতিয়ে দেখবো।আপাতত ৩ জনকে আটক করা হয়েছে এই গোটা ঘটনায়।”
Tags:বিজেপি-তৃণমূল সংঘর্ষে রক্তাক্ত বিদ্যাসাগর ইন্ডাস্ট্রিজ

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close