জেলারাজনীতি

দিলীপ ঘোষের হাত ধরে বিজেপিতে যোগদান কাটমানিতে অভিযুক্ত তৃণমূল নেত্রীর, বিরোধিতা বিজেপিরই কর্মী সমর্থকদের

TMC leader accused of joining the BJP by holding the hand of Dilip Ghosh

বাঁকুড়া: বাঁকুড়া জিলা পরিষদের সদস্যা এবং ওন্দার প্রাক্তন যুব টিএমসি ব্লক সভাপতি ছিলেন বাণী হাজরা। তবে এই ডাকাবুকো নামে পরিচিত টিএমসি নেত্রী বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের(Dilip Ghosh) হাত ধরে নিজের দল পরিবর্তন করে বিজেপিতে যোগদান করেন। আর এরপর থেকে শুরু হয় বিক্ষোভ। বিজেপিতে যোগদান করার পর বাণীদেবীর গ্রাম চন্দ্রকোনায় বিজেপি কর্মী, সমর্থকরা বিক্ষোভে ফেটে পড়লেন।

তাদের দাবি, এই বাণী হাজরাই বিগত পঞ্চায়েত নির্বাচনের সময় বিজেপির কর্মী,সমর্থকদের ওপর হামলায় যুক্ত ছিলেন। এছাড়াও দূর্ণীতি এবং কাটমানি নেওয়ার ঘটনায় এই নেত্রীর নাম জড়িয়ে যায়। তাঁর পর থেকেই সাধারণ মানুষ আরও বিক্ষোভে ফেটে পড়েন। লোকসভা ভোটের পর জন রোষ থেকে বাঁচতে গ্রাম ছেড়ে পালিয়েও গিয়েছিলেন বলেও অভিযোগ। এমন এক টিএমসি নেত্রীর হাতে বিজেপির পতাকা তুলে দেওয়ায় সেই এলাকারই বিজেপি কর্মীরা ক্ষোভে এবং রোষে ফুঁসছেন। তাদের দাবি বানী হাজরাকে বিজেপি থেকে বহিষ্কার করতে হবে।

টিএসসি এর এই নেত্রীর বিজেপিতে যোগদান প্রসঙ্গে স্থানীয় তৃণমূলের দাবি বাণী হাজরাকে দল বহিষ্কার করার সিদ্ধান্ত নিয়েছিল। তা বুঝতে পেরেই বহিষ্কারের আগে নিজের গা বাঁচাতে বিজেপিতে যোগ দিলেন তিনি। তার ওপর এলাকার তৃণমূলের কর্মী সমর্থকরাও ক্ষুদ্ধ। দুর্নীতি ইস্যুতে অভিযুক্ত সেই নেত্রী অবশ্য সে সব অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তার দাবি মোদীজীর উন্নয়ন এবং ৫০০ বছরের সমস্যা মিটিয়ে রাম মন্দিরের ভুমি পুজোর মতো ঐতিহাসিক ঘটনায় অনুপ্রাণিত হয়েই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন।

[qws]Tags: Bankura TMC, BJP, Dilip Ghosh, West Bengal BJP

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel