জেলা

ফের উত্তপ্ত মেদিনীপুর, রাতের অন্ধকারে চললো গুলি, আহত এক কিশোর

Heated Medinipur again, shots were fired in the dark of night, one injured teenager

মেদিনীপুর: গোষ্ঠীদ্বন্দ্বে ফের উত্তপ্ত মেদিনীপুর(Medinipur) এলাকা। রাতের অন্ধকারে ফের গুলি চলল(Let’s shoots) মেদিনীপুরে(Medinipur)। বারো বছর বয়সী নবম শ্রেণীতে পড়া শুভ বেরা নামের এক কিশোর সেই গুলিতে আহত হয়। তারপর তাকে মেদিনীপুর মেডিকেল কলেজে(Medinipur Medical College) ভর্তি করা হয়। রাত নটা দশটা নাগাদ বটতলাচক এলাকায়, হরিজন প্রাথমিক বিদ্যালয় লাগোয়া মাঠে ঘটনাটি ঘটে।

আর ঠিক সেইসময় সেখানে কয়েকজন কিশোর আড্ডা মারছিল। তারপর হটাৎ গুলির শব্দ শুনে তারা পালাতে গিয়ে কিছু বোঝার আগেই সেই কিশোরের হাত থেকে রক্তক্ষরণ হতে শুরু করে। তারপর সেখানে উপস্থিত থাকা স্থানীয়রা তাকে মেডিকেল কলেজে ভর্তি করে। পুরো ঘটনায় কোতোয়ালি থানার পুলিশ(Kotwali police station) তদন্তে লেগে পড়েছে। কেন হটাৎ করে এরকম গুলি চলল আর অস্ত্রই বা কারও কাছে আসলো কি করে এসব বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোটা ঘটনায় এখনও কেও গ্রেফতার হয়নি।

এই গোটা ঘটনায় জেলা সভাপতি অরূপ দাস মন্তব্য করেছেন, ” এই এলাকায় এখন আর কোনো আইন শৃঙ্খলা বলে কিছু নেই। শাসক দল প্রশাসন কে কিনে রেখেছে তাই দুষ্কৃতীরা এরকম খোলা মেলা ভাবে ঘুরে বেরিয়ে গুলি চালানোর সাহস পাচ্ছে। তবে পুলিশ এই ঘটনারও কোনো তদন্ত করতে পারবেনা। তবুও আমরা দাবি জানাচ্ছি, দোষীদের অবিলম্বে গ্রেফতার করা হোক”।

Tags: Fireing, Medinipur Town, Kotwali police station, Injured teenager

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close