জন্মদিনে জাতীয় পতাকার আদলে তৈরি কেক কেটে প্রবল নিন্দার সম্মুখীন তৃণমূল নেত্রী!

Trinamool leader facing strong condemnation for cutting a cake made in the shape of national flag on her birthday!

GNE NEWS DESK: জাতীয় পতাকা প্রতিটি দেশের মানুষের কাছেই সবচেয়ে বড় আবেগ। তাই যখনই এর অসম্মান করা হয় তখনই শুরু হয় বিতর্ক। কিছুদিন আগেই স্বাধীনতা দিবসে এরকম বেশ কিছু ঘটনা লক্ষ্য করা গেছে। ফের ঘটলো এরকম ঘটনা। জন্মদিন উপলক্ষ্যে জাতীয় পতাকার আদলে তৈরি হয়েছে কেক।আর তা কেটে প্রশ্নের মুখে পড়লেন মালদার রতুয়ার তৃণমূল নেত্রী শেহনাজ কাদরী।

এদিন কেক কাটতে দেখা যায় জয় হিন্দ বাহিনীর জেলা সভাপতি কৃষ্ণ দাস, রতুয়ার তৃণমূল নেতা শেখ ইয়াসিন সহ আরো অনেক তৃণমূল নেতাকে।এই ঘটনায় জাতীয় পতাকাকে কেটে তাকে অবমাননা করার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।ঘটনায় তীব্র নিন্দার ঝড় উঠেছে গোটা জেলা জুড়ে।তবে এই বিষয়ে যারা এই কাজ করলেন তাদের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

তবে এই বিষয়ে তৃণমূল নেতা বাবলা সরকার জানান, যে বা যারাই এই ধরনের ঘটনা ঘটিয়েছেন, খুব অন্যায় করেছেন।দলীয় ভাবেও যদি কেউ জাতীয় পতাকার কেক বানিয়ে কেটে থাকেন তাও অন্যায়।

অন্যদিকে এই ঘটনার তীব্র নিন্দা এবং বিরোধিতা করেছে বিজেপি। এই বিষয়ে বিজেপি দলের জেলা সহ-সভাপতি অজয় গাঙ্গুলি জানান, জাতীয় পতাকা সবচেয়ে সম্মানের জিনিস। তা নিয়ে এরকম কুরুচিকর কাজকর্ম মেনে নেওয়া যায় না। যে বা যারাই এই কাজ করেন তাদের জেলে ভরা উচিত।
প্রসঙ্গত, কিছু দিন আগেই ছিল স্বাধীনতা দিবস। সেদিন পতাকার আদলে মাস্ক বিক্রি করায় এক ব্যাক্তিকে গ্রেফতার করা হয় কৃষ্ণনগরে । আবারও ঘটল সেইরকম ঘটনা। এবার অভিযুক্ত স্বয়ং শাসক দলের প্রতিনিধি। বিষয় টি নিয়ে চারিদিকে তীব্র নিন্দার ঝড় ওঠে।
[qws]Tags:জন্মদিনে জাতীয় পতাকার আদলে তৈরি কেক কেটে নিন্দার সন্মুখীন তৃণমূল নেত্রী

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel