সানি লিওন, মিয়া খলিফার পর এবার মেধা তালিকায় নাম নেহা কক্করের, প্রশ্নের মুখে রাজ্যের শিক্ষা ব্যবস্থা

After Sunny Leone and Mia Khalifa, this time Neha Kakkar is on the merit list.

GNE NEWS DESK: সানি লিওনি, মিয়া খলিফা, জনি সিনসের নামের পর রাজ্যের বিভিন্ন কলেজের মেধাতালিকায় নাম উঠে আসলো জনপ্রিয় গায়িকা নেহা কক্করের। ঘটনাটি ঘটে মালদার মানিকচক কলেজে। বিএ জেনারেলের মেধা তালিকায় একেবারে প্রথম নাম নেহা কক্কর, ঘটনায় মাণিকচক কলেজের অধ্যক্ষ না জানার কথা বলে পুরো বিষয় খতিয়ে দেখার আস্যস্ত করেছেন।

এরকম তাজ্জব কাণ্ডে মানিকচক কলেজের প্রিন্সিপাল অনিরুদ্ধ চক্রবর্তী জানায়, “কেউ বা কারা ইচ্ছাকৃতভাবে এধরনের ঘটনা ঘটাচ্ছে। ইতিমধ্যেই মেধা তালিকা থেকে নেহা কক্করের নাম বাদ দেওয়া হয়েছে। আমরা কলেজ কর্তৃপক্ষের পক্ষ থেকে মালদা সাইবার ক্রাইম থানা ও মানিকচক থানা লিখিত অভিযোগ করেছি।”

তবে গত বিষয়ে কলেজের তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সৈয়দ রেজাউল আলী জানায় যে বিষয়টি চোখে পড়তেই তারা কলেজ কর্তৃপক্ষ কে জানায়। তবে কি করে এরকম ঘটনা ঘটতে পারে তা নিয়ে খতিয়ে দেখছে কর্তৃপক্ষ। সে আরও বলে যে কিছু অসাধু লোকজন কলেজের নামকে ডুবানোর জন্য এরকম ঘটনা ঘটিয়ে চলেছে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।

প্রসঙ্গত, ঘটনার সূত্রপাত ঘটে কলকাতার আশুতোষ কলেজ থেকে। সেখানে লিস্টের প্রথমেই নাম থাকে সানি লিওনের। আবার বারাসাত কলেজেও ঘটনার পুনরাবৃত্তি ঘটে সেই মেধা তালিকায় ৪ জন পর্ন সস্টারের নাম থাকার কথা প্রকাশ্যে আসে। আর এই সমস্ত কিছু ভাইরাল হয়ে পড়ে সাথে সাথে সোশ্যাল মিডিয়ায়। আর এই সম্পূর্ণ বিষয়গুলি নিয়ে বিরক্ত উচ্চশিক্ষা দফতর। কলেজ কর্তৃপক্ষের থেকে রিপোর্টও তলব করা হয়েছে।
[qws]Tags:সানি লিওন, মিয়া খলিফার পর এবার মেধা তালিকায় নাম নেহা কক্করের, প্রশ্নের মুখে রাজ্যের শিক্ষা ব্যবস্থা

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel