জেলা

ডেবরায় নিজের সংসদীয় কার্যালয়কে আইসলেশন ওয়ার্ড বানিয়ে নজির গড়লেন দেব

Deb set an example by making his parliamentary office in Debra an isolation ward

GNE NEWS DESK: শুধু এবার নয়, এর আগেও বহুবার সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে বারবার নজির গড়েছেন সাংসদ তথা অভিনেতা দেব। এবার ফের মানবিকতার নজির গড়লেন দেব। পশ্চিম মেদিনীপুরের ডেবরায় নিজের সংসদীয় কার্যালয়কে করোনা রোগীদের জন্য বেড এবং অন্যান্য সরঞ্জাম নিয়ে আইসোলেশন ওয়ার্ড বানিয়ে দিলেন দেব।

নিজের অফিসে আইসলেশন ওয়ার্ড এর ছবি তুলে শেয়ার করে তিনি লিখেছেন, “দেবরার এমপি অফিসকে আইসোলেশন ক্যাম্প বানানো হল। এটাই এর সঠিক ব্যবহার হবে। আশা করি এই ব্যবস্থা মানুষকে কিছুটা হলেও স্বস্তি দেবে। আমার মনে হয় এটাই সঠিক সময় যখন সমস্ত রাজনৈতিক পার্টি অফিস সাধারণের কাজে লাগানো যায়।” মোট ৬ টি বেড নিয়ে এই আইসলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। এছাড়াও সব রকমের মেডিকেল ইকুইপমেন্ট, ওষুধ বা ডাক্তারের ব্যবস্থাও পাওয়া যাবে এই আইসোলেশন সেন্টারে।

প্রসঙ্গতঃ এর আগেও দেবের মানবিকতার নজির আমাদের চোখের সামনে ধরা পড়েছে। লক ডাউনে আটকে পড়া মানুষদের বাড়ি পৌঁছে দেওয়া, চিকিৎসার জন্য প্লাজমা জোগাড় করা, ওষুধের দায়িত্ব নেওয়া সব ক্ষেত্রেই তিনি ছেলের মতো করে পাশে দাঁড়িয়ে নজির গড়েছেন। এবারও তার অন্যরকম চেহারা সকলের সামনে ধরা পড়লো।
Tags:ডেবরায় নিজের সংসদীয় কার্যালয়কে আইসলেশন ওয়ার্ড বানিয়ে নজির গড়লেন দেব

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close