ফের উত্তপ্ত কেশপুর, সংঘর্ষে আহত বেশকিছু বিজেপি কর্মী! অভিযোগ তৃনমূলের বিরুদ্ধে

Keshpur heated again, several BJP workers injured in the clash! Complaints against the grassroots

GNE NEWS DESK: করোনা পরিস্থিতির মধ্যেও রাজনীতির আঙিনায় গোষ্ঠীসঙ্ঘর্ষে ফের উত্তপ্ত কেশপুর এলাকা জুড়ে। গোটা এলাকা জুড়ে চললো গুলি গালাজ সংঘর্ষ। বিজেপি কর্মীদের লক্ষ্য করে চললো গুলি। গোটা ঘটনায় সরগরম এলাকা। শাসক দলের বিরুদ্ধেই উঠেছে গোটা অভিযোগ। ঘটনায় বেশ কিছু বিজেপি কর্মী আহতও হন।

কেশপুর ব্লকের আনন্দপুর থানার ষড়ঙ্গপোতা গ্রামে ঘটনাটি ঘটেছে। ঘটনায় বিজেপি দলের অভিযোগ, স্থানীয় বিজেপি কর্মীরা গতকাল রাতে কাজ সেরে ফিরছিলেন বাড়ি। আর তখনই দুষ্কৃতীরা আচমকা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আর সেই গুলি লেগে গুরুতর ভাবে আহত হন অজয় খামরুই নামে এক বিজেপি কর্মী।

তৎক্ষণাৎ মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয় সেই গুরুত্ব জখম হওয়া ব্যক্তিকে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। আপাতত তিনি সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছেন। তবে এই ঘটনার পেছনে শাসক দল জড়িত বলে দাবি ব্লক বিজেপি নেতৃত্বের। এদিকে গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকাজুড়ে। এলাকায় পুলিশি নজরদারি রয়েছে পরিস্থিতি সামাল দেওয়ার জন্য।

কিন্তু এই গোটা ঘটনায় স্থানীয় তৃণমূল নেতৃত্ব নিজেদের জড়িত থাকার অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে। এই ধরণের কোনও ঝামেলায় তৃণমূল জড়িত নয় বলে জানিয়েছেন তাঁরা।
[qws]Tags:ফের উত্তপ্ত কেশপুর, সংঘর্ষে আহত বেশকিছু বিজেপি কর্মী! অভিযোগ তৃনমূলের বিরুদ্ধে

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel