বাংলার আবাস যোজনায় আধার লিংক না হওয়ায় বিক্ষোভ শালবনির এলাকাবাসীদের

Demonstration of Shalbani locals as Aadhaar is not linked to Bengal’s housing scheme

GNE NEWS DESK: রাজ্য সরকারের নিয়ম মাফিক বাংলায় যে আবাস যোজনা চালু করা হয়েছিল তারতে আধার লিংক করার শেষ তারিখ দেওয়া হয়েছিল ৩১ অগাস্ট। কিন্তু এই নির্দিষ্ট সময়ের মধ্যে শালবনি এলাকার প্রায় মোটামুটি ১২০০ জনের আধার কার্ডের লিংক করতে পারলেন না শালবনি ব্লকের পীড়াকাটায় অবস্থিত সাতপাটী গ্রাম পঞ্চায়েত কার্যালয়ের এডিশনাল সহায়ক সুমন্ত কুমার সেন। আর শুক্রবার এই খবর জানতে পেরেই বিক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী।

বিক্ষোভের মুখে পড়ে শেষমেশ নিজের দুর্বলতা শিকার করে নিয়ে তিনি বলেন, ” সার্ভারের সমস্যা থাকার জন্য নির্দিষ্ট সময়ের মধ্যে প্রায় ৩৬০০ আবেদনকারীর মধ্যে প্রায় ১১৩৫ জনের নাম এন্ট্রি করতে পারিনি। তবে যাতে বাকিদের আধার লিঙ্ক খুব শীঘ্রই করা যায় তার ব্যাবস্থা আমি করবো।” এই বলে তিনি এদিন এলাকাবাসীদের আস্যস্ত করেন।

এদিন গ্রামবাসীদের পক্ষে সওয়াল করা উদয় রানা জানান, উনি হাতে ২৫ দিন সময় পেয়েছিলেন। প্রতিদিন যদি ১৫০ টা করেও নাম এন্ট্রি করতেন তবে এটা সম্পূর্ণ হয়ে যেত। এটা সম্পূর্ণরূপে ওনার বেক্তিগত ব্যার্থতা।” ওপর একজন জানান, উনি রীতিমতো ইচ্ছাকৃতভাবে পীড়াকাটা মৌজার প্রায় হাজারখানেক আবেদনকারীর আধার লিংক করেননি। তবে ব্লক থেকে আস্যস্ত করা হয়েছে বিভিন্ন ব্লকে সার্ভার প্রবলেম এর জন্য এই সমস্যা দেখা দিয়েছে। আর সেই কথা ভেবেই সময় আরও বাড়ানো হতে পারে বলে জানিয়েছেন তাঁরা।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel