জেলা

অধ্যাপিকাকে লাগাতার যৌন হয়রানির অভিযোগ অধ্যাপকের ওপর

Allegations of continuous sexual harassment against the professor

GNE NEWS DESK : কাটোয়া কলেজে দিন কয়েক আগে প্রাণীবিদ্যা বিভাগে ভর্তির বিনিময়ে টাকা নেবার অভিযোগ উঠেছিল ওই বিভাগের প্রধান নির্ভীক বন্দ্যোপাধ্যায়ের (nirvik bandopadhyay) নামে। আর এবার আরও গরুতর অভিযোগ উঠল এই ব্যক্তির নামে। অভিযোগকারী অধ্যাপিকা প্রাণীবিদ্যা বিভাগের আর এক অধ্যাপক। জানা গেছে বৃহস্পতিবার সন্ধ্যায় অধ্যাপিকার মা ১১ পাতার লিখিত অভিযোগ জানায় অধ্যক্ষ নির্মলেন্দু সরকারের (nirmalendu Sarkar) কাছে। অভিযোগে উল্লেখ করা হয়েছে অধ্যাপক নির্ভিক বন্দ্যোপাধ্যায় প্রথমে তার মেয়েকে প্রেমের প্রস্তাব দেন রাজি না হওয়ায় শুরু হয় নিত্যদিনের শারীরিক ও মানসিক নির্যাতন করতেন।

অধ্যাপিকার সাথে যে সমস্ত পড়ুয়ার ভালো সম্পর্ক ছিল চক্রান্ত করে বিভিন্ন উপায়ে তা খারাপ করার চেষ্টা করেন তিনি ইচ্ছাকৃতভাবে পড়ুয়াদের নাম্বার কমিয়ে দেন। অধ্যাপিকার মতানুসারে কলেজের সিসিটিভি ফুটেজ চেক করলেই ঘটনার সত্যতা প্রমান হয়ে যাবে।এছাড়াও প্রমানস্বরূপ কিছু অডিও ক্লিপ রয়েছে তার কাছে।কিন্তু অভিযুক্ত নির্ভীক বন্দ্যোপাধ্যায় তার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগই অস্বীকার করে গিয়েছেন। তার দাবি অধ্যাপিকার বাবা প্রাণীবিদ্যা বিভাগের প্রাক্তন প্রধানের ষড়যন্ত্রে পুরো ঘটনাটি ঘটানো হয়েছে।

বিশেষ ভাবে উল্লেখ্য বেশ কিছুদিন আগে অভিযুক্ত নির্ভীক বন্দ্যোপাধ্যাযের বিরুদ্ধে এক ছাত্রী শ্লীলতাহানির অভিযোগ এনেছিলো। তার দাবি অভিযুক্ত তাকে অশ্লীল ভাষায় মেসেজ করতেন এমনকি পরীক্ষায় ফেল করিয়ে দেবার হুমকিও তাকে দেওয়া হতো।পুরো বিষয়টি সম্পর্কে অবগত হওয়ার পর কলেজ অধ্যক্ষ পুরো বিষয়টি পুঙ্খানুপুঙ্খ ভাবে তদন্তের আশ্বাস দিয়েছেন ।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel