জেলা

জয়ন্ত মিত্রের ভাইরাল ভিডিওকে কেন্দ্র করে তৈরী হয়েছে শোরগোল, আগুনে ঘি ঢালতে প্রস্তুত বিজেপিও

Jayant Mitra’s viral video has created a stir, BJP is ready to add fuel to the fire.

GNE NEWS DESK : তৃণমূল নেতা জয়েন্ত মিত্রের (jayanta Mitra) ভাইরাল হওয়া একটি ভিডিওকে কেন্দ্র করে রীতিমতো সোরগোল পরে গিয়েছে।এই ভিডিওটিতে দেখা গেছে খাতড়ার তৃণমূল নেতা জয়েন্ত মিত্র বাঁকুড়া জেলার তৃণমূল সভাপতি শ্যামল সাঁতরা রানিবাঁধের তৃণমূল বিধায়ক জোৎস্না মন্ডির (joshna Mandi) নামে বিস্ফোরক মন্তব্য পেস করছেন।এমনকি এই দুই নেতাকে ব্যক্তিগত ভাবে আক্রমণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে জয়েন্ত মিত্রের নামে।উল্লেখ্য জয়েন্ত মিত্র হলেন জঙ্গলমহলের তৃণমূল নেতা। সূত্র মারফত খবর পাওয়া গেছে , পুরো ঘটনাটির জন্য দলের রাজ্য নেতৃত্বের কাছে অভিযোগ জানিয়েছেন শ্যামল সাতরা ও জোৎস্না মান্ডি।

প্রকাশ্যে এই ভাইরাল ভিডিওটি আসার পর রাজনৈতিক মহলে হইচই পরে গেছে এদিকে এই সুযোগের সদ ব্যবহার করতে ছাড়েনি বিজেপি সরকার এ ব্যপারে তৃণমূলকে দোষারোপ করতে ছাড়েনি জঙ্গলমহলের বিজেপি নেতা শ্যামল সরকার হরফে বেনু বাবু।

প্রকাশ্যে ভাইরাল হওয়া ভিডিওর সাপেক্ষে রাজ্য তৃনমূল নেতৃত্ব কি রায় দেয় সেদিকেই পাখির চোখ জেলার তৃণমূল নেতা থেকে কর্মী সমর্থক সকলের। পুরো ঘটিনাকে কেন্দ্র করে দলের মধ্যে এক অরাজক পরিস্থিতির সৃষ্টি হয়েছে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel