জেলা

দুমাস ধরে করোনা আক্রান্তে মৃত্দেহের তল্লাশির পর , সন্ধান মিলল মেডিক্যাল কলেজের মর্গেই

After a two-month search of Corona’s body, he was found in the morgue of Mill Medical College.

GNE NEWS DESK : ২ মাস ধরে তল্লাশি চালানোর পর অবশেষে গত মঙ্গলবার কলকাতা মেডিক্যাল কলেজের (Kolkata medical college) মর্গেই খোঁজ মিললো করোনায় মৃত প্রশান্ত ঘোষের মৃতদেহের। জানা যায় গত দুমাস ধরে নিখোঁজ ছিল প্রশান্ত ঘোষের মৃত্দেহ। চারিদিকে তল্লাশি চালানোর পরও পাওয়া যাইনি মৃতের হদিস। ঘটনার সূত্রপাত হয় ১৭ই জুলাই থেকে। ওই দিন এয়ারপোর্ট এর ২ নং গেটের বাসিন্দা প্রশান্ত ঘোষকে করোনার উপসর্গের ভিত্তিতে ভর্তি করা হয় মেডিক্যাল কলেজে।

তারপর করোনা পরীক্ষার ফলে জানা যায় তিনি করোনা আক্রান্ত হয়েছেন। ফলে পরিবারের সদস্যদের পাঠানো হয় কোয়ারেন্টাইনে।পরিবারের সদস্যরা কোয়ারেন্টাইনে থাকাকালীনই প্রশান্ত ঘোষের (Prashant Ghosh) মৃত্যু ঘটে যায়। ইতিমধ্যেই কোয়ারেন্টাইন থেকে ফিরে এসে প্রশান্ত বাবুর দেহের আর কোনো হদিস পায় না তারা এমনটাই অভিযোগ পরিবারের সদস্যদের।একাধিক হাসপাতাল ও মর্গে তল্লাশি করলেও তারা খুঁজে পায় না রোগির মৃত্দেহ।

জানা যায় তারা এ বিষয়ে বিউবাজার থানায় লিখিত অভিযোগ করলেও তাদের আবার হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।অবশেষে তারা সুপারের কাছে চিঠি লিখলে শুরু হয় খোঁজাখুঁজি তখনই মেডিক্যাল হাসপাতালের মর্গে সন্ধান মেলে প্রশান্ত ঘোষের। পুরো ঘটনাকে ঘিরে পরিবারের ক্ষোভের মুখে হাসপাতাল কর্তৃপক্ষ। শুরু হয়েছে জলঘোলা।পুরো ঘটনাকে কেন্দ্র করে প্রশ্ন উঠেছে হাসপাতালের সচেতনতা নিয়ে।রোগির নিরাপত্তা নিয়েও প্রশ্নের মুখে কর্তৃপক্ষ।
Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close