টাইমস্ অফ ইন্ডিয়ার বেস্ট ফিচার বিভাগে সুকুমার মাহাতো পুরস্কৃত

Sukumar Mahato won the Times of India’s Best Feature category

GNE NEWS DESK: টাইমস্ অফ ইন্ডিয়ার অভ্যন্তরীণ মূল্যায়নের ভিত্তিতে সর্ব ভারতীয় রিপোর্টের ভিত্তিতে সুকুমার মাহাতো স্ক্রাইব ট্রাইব ২.০ পুরষ্কার(Scribe Tribe Awards 2.0) পেলেন।স্পেশাল স্টোরি বিভাগে তার পুরস্কার প্রাপ্তির খবরে খুশি জঙ্গল মহলের সাংবাদিক মহল।

বর্তমানে সুকুমার মাহাতো(Sukumar Mahato) মুর্শিদাবাদ জেলার দ্যা টাইমস্ অফ ইন্ডিয়াতে(The Times of India) কর্মরত হলেও আদতে ঝাড়গ্রাম (jhargram) জেলার বেলপাহাড়ির খরপাল গ্রামের বাসিন্দা। ১৯৯২ সালে ওভার ল্যান্ড কাগজে শিশু কিশোরদের পাতায় প্রথম লেখা প্রকাশ! একে একে কলকাতা থেকে গ্রাম, জনমন জনমত সহ একাধিক সাপ্তাহিক কাগজের পাশাপাশি মেদিনীপুরের উপত্যকা, অধুনা লুপ্ত প্রাত্যহিক মেদিনীপুর, ছাপা খবর, মেদিনীপুর টাইমস্ ও বিপ্লবী সব্যসাচীতে সাংবাদিকতা করেছেন। পরে বর্তমান এবং বাংলার একটি চ্যানেলেও রাজ্যের ৯ টি জেলায় কাজ করেছেন।

রাজ্যে যখন থানা আক্রমণ হয়েছে, তখন ফারাক্কা থানা থেকে বিনা মূল্যে কম্পিউটার শিক্ষাদান থেকে অপরাধ কি করে কমলো এবং দেশের তৃতীয় সেরা থানা হল? তাই নিয়ে রিপোর্ট এর জন্যই সুকুমার মাহাতো পুরস্কার পেয়েছেন বলে জানা গিয়েছে। ভার্চুয়াল পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টাইমস্ গ্রুপের এডি টরিয়াল ডিরেক্টর জয়দীপ বোস উপস্থিত ছিলেন। পুরস্কারের জন্য সুকুমার টাইমস্ গ্রুপকে ধন্যবাদের পাশাপাশি সংবাদ সূত্র ও সহকর্মীদের কৃতজ্ঞতা জানিয়েছেন।

[qws]Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel