জেলা

কেশিয়াড়িতে চাষীদের বিভিন্ন দাবি নিয়ে তৃণমূলের মেঠো প্রতিবাদ

Trinamool protests against various demands of farmers in Keshiari

কেশিয়াড়ি: রাজ্যের বিভিন্ন জায়গায় মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো চলছে প্রতিবাদ কর্মসূচি। মোদি সরকারের দ্বারা রাজ্য নানান সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। তবে এই বঞ্চনার থেকে কৃষকরাও কোনোভাবেই বাদ যায়নি। তাই এবার অভিনব পদ্ধতিতে মাঠের আলে চাষীদের দাঁড় করিয়ে প্রতিবাদে সামিল হলো তৃণমূল কংগ্রেসের কর্মকর্তা গণ। কেশিয়ারী ব্লকের নাপোতে বুধবার সকালে চাষীরা মাঠের আল বরাবর দাঁড়িয়ে প্রতিবাদে মুখর হয়। এই দিনের এই কর্মসূচিতে অংশ নেয় জেলা পরিষদের কর্মধক্ষ মামনি মান্ডি এবং তৃণমূল নেতা ফটিক পাহাড়ি (fatik Pahari) সহ হাজার খানেক তৃণমূল কর্মী সমর্থক।

জানা গেছে, এদিনের কর্মসূচিতে প্রায় বেশকিছু বিজেপি সমর্থক তৃণমূলে যোগদান করে। বিজেপি নির্বাচিত পঞ্চায়েত সদস্যও যোগ দেয় তৃণমূলে। এমনকি জয়ী পঞ্চায়েত সদস্যা হাসি সরেন যোগ দেয় তৃণমূলে। এদিন তিনি তৃণমূলে দলবদল করে জানান,” বিজেপির বিশৃঙ্খলার কারণে উন্নয়নের জন্য তৃণমূলে আসা।”

অন্যদিকে মামনি মান্ডি (mamuni Mandi) জানান, ” মোদি সরকার রাজ্যের প্রতি বঞ্চনা করছে, এ রাজ্যের কৃষকদের সাথে বঞ্চনা করছেন। তাই আজ চাষীরা সবুজ ধানের চাষের মাঠের আলে দাঁড়িয়ে প্রতিবাদ কর্মসূচি নেওয়া।” এদিকে আবার অপরপক্ষে বিজেপির কেশিয়ারি দক্ষিণ মন্ডল সভাপতি জানান, ” বিজেপির দল ছেড়ে কেও যায়নি। আর যারা গেছে তাদেরকে ভয় দেখিয়ে তৃণমূলে নিয়ে যাওয়া হয়েছে।” তবে তৃণমূলের পক্ষ থেকে এইরকম প্রতিবাদ কর্মসূচি সত্যিই দৃষ্টান্ত স্থাপন করেছে।

এছাড়াও বাঘাস্তি ৫ নম্বর অঞ্চলে বিজেপির ঘর ভাঙ্গলেন জেলা পরিষদ সদস্যা মামনি মান্ডি। এদিন তাঁর হাত ধরে বিজেপির পঞ্চায়েত সদস্যা হাসি সরেন তৃণমূলে যোগদান করেন।
Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close