স্ত্রীর মর্যাদা চাই, স্বামীর বাড়ির সামনে অনশনে যুবতী

I want the dignity of my wife, a young woman on hunger strike in front of her husband’s house

GNE NEWS DESK : ঘটনাটি ঘটে রতুয়া ১ ব্লকের সামসী গ্রাম পঞ্চায়েতের সোহরাতলা গ্রামে। “বিয়ের সমস্ত নিয়ম মেনে বিয়ে করার পরও তাকে ছেড়ে দেওয়া হয়েছে, তাকে সস্ত্রীর অধিকারের পূর্ণ স্বীকৃতি দিতে হবে”- এই দাবিতে গতকাল স্বামীর বাড়ির সামনে অনশন করলো স্ত্রী।তার দাবি তার স্বামী যদি তাকে ঘরে না তোলে তাহলে সে আত্মহত্যার পথ বেছে নেবে।

ঘটনার খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয় সামসী ফাঁড়ির পুলিশ।পুলিশ ওই যুবতীকে নিজেদের মতো যথাসাধ্য বোঝানোর চেষ্টা করে তবে তাতে কোনো লাভ হয়নি। জানা গেছে যুবতীর নাম নাসিমা খাতুন (nasima khatun)। বয়স ২২ বছর। তার মতানুসারে,” তাকে সমস্ত রকম আইনি নিয়ম মেনে বিয়ে করেছেন তার স্বামী এবং তার যথাযথ তথ্য প্রমাণ ও তিনি দেন। বিয়ের পর তারা প্রায় আড়াই মাস একসাথে থাকে এখন সে অন্তসত্ত্বা তাই এখন তার স্বামী যদি তাকে গ্রহণ না করেন তাহলে সে আত্মহত্যার পথ বেছে নেবেন।এদিকে সেই যুবক তিন দিন ধরে পকাতক।বাড়ির লোকের কাছে জানতে চাওয়া হলে তারা দাবি করেন সেই যুবক এখন কোথায় সে বিষয়ে তারা কিছুই বলতে পারবেন না।

যুবকের দাদা শেখ সাধ (sex sad) জানায় তার ভাই কোথায় সে বিষয়ে তারা কিছু জানেন না তবে এই যুবতীকে তারা কখনো দেখেননি এই যুবতী তার ভাইয়ের স্ত্রী কিনা সে বিষয়েও তারা কিছু বলতে পরবেন না।জানা যায় যুবতীর স্বামী এলাকারই চরভিট্টি নামে একটি গ্রামে তাকে বিবাহ করার পর তাকে এক বন্ধুর বাড়িতে নিয়ে গিয়ে রাখেন তার স্বামী সেখানে তারা প্রায় এক মাস থাকেন এরপর তারা একটি ভাড়া বাড়িতে গিয়ে ওঠেন সেখানে প্রায় দেড় মাস একসাথে সংসার করেন তারা এরপরই তার স্বামী তাকে তালাক দেবে বলেন এরপর এ ঝামেলার সূত্রপাত তাকে ওই ভাড়া বাড়িতেই ফেলে রেখে চলে যায় তার স্বামী। এখন সে তার অধিকার ফিরে পাবার জন্য তার স্বামীর বাড়ির সামনে ধর্ণায় বসেছে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel